ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » এডভোকেট গোলাম মনসুর নান্নুর মনোনয়ন পত্র সংগ্রহ, বিভিন্ন স্থানে মিটিং ও শোডাউন
এডভোকেট গোলাম মনসুর নান্নুর মনোনয়ন পত্র সংগ্রহ, বিভিন্ন স্থানে মিটিং ও শোডাউন

এডভোকেট গোলাম মনসুর নান্নুর মনোনয়ন পত্র সংগ্রহ, বিভিন্ন স্থানে মিটিং ও শোডাউন

সুজল খাঁন, মধুখালী প্রতিনিধিঃ

আসছে আগামী ২৮ ফেব্রুয়ারি
ফরিদপুরের মধুখালীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের ফরিদপুর জেলা প্রতিনিধি মেহেদী হাসান পলাশ জানান মধুখালী উপজেলা নির্বাচন অফিসার আজিজুর রহমানের কাছ থেকে বিএনপি প্রার্থী এ্যাড গোলাম মনছুর নান্নু মনোনয়ন পত্র সংগ্রহ করেছে।
নান্নু ইতিমধ্যেই দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজার গুলোতে মিটিং ও শোডাউন করে বেড়াচ্ছে। মানুষের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছে।
সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান বাচ্চু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে চেয়ারটি খালি হয়। গত নির্বাচনে বাচ্চুর সাথে একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়ে নির্বাচন করেছিলেন এডভোকেট গোলাম মনসুর নান্নু,
সেই নির্বাচনে বিএনপি কেন্দ্রীয়ভাবে অংশগ্রহ না করলেও, নান্নু স্বতন্ত্র আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন এবং হাড্ডাহাড্ডি লড়াই করেন। এবার দল থেকে প্রার্থী দেয়া হচ্ছে তাই তিনি ধানের শীষ প্রতীক নিয়েই নির্বাচন করতে আগ্রহী। দলের একাধিক প্রার্থী থাকলেও বিএনপি থেকে তাকেই মনোনয়ন দিবে বলে তিনি আশাবাদী। গোলাম মনসুর নান্নু মধুখালী পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও ,নারী ও শিশু অধিকার ফোরাম ফরিদপুর জেলা শাখা’র আহ্বায়কের দায়িত্ব পালন করছে । ইতিপূর্বে তিনি মধুখালী উপজেলার ভাইস চেয়ারম্যানের পদেও দায়িত্ব পালন করেছে।
গোলাম মুনসুর নান্নু সাংবাদিকদের জানান সুস্থ-সুন্দর নির্বাচন হলে এবার তিনি বিপুল ভোটে জয়লাভ করবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com