Wednesday , 17 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

কুমিল্লায় চলন্ত বাসে আগুন নিহত ৩ দগ্ধ ১১!

মোঃ বশির আহমেদ, কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে চলন্ত বাসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত গাড়ি থেকে শিশুসহ তিনজনের লা’শ উদ্ধার করা হয়েছে।
 বৃহস্পতিবার সাড়ে ৫ টায় গৌরিপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে । দগ্ধ হয়েছে ১৫ জন । নি’হতদের মধ্যে একজন শিশু ও একজন পুরুষ রয়েছে। শিশুটির বয়স সাত বছর বলে জানা গেছে। তবে আরও একজনের মৃত্যুর খবর গেলেও তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
জানা যায় , ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেস বাস গ্যাস নিয়ে বের হওয়ার কিছুক্ষণ পর অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এ সময় ফায়ার সার্ভিসকে খবর দিলে স্থানীয়দের সহায়তায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । 
তারপর দুইজনের ম’রদেহ বের করা হয়। গুরুতর আহত ৫ জন কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। তবে কি কারনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা জানা যায়নি ।
দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেন আহতদের অবস্থা গুরুতর । তবে কি কারণে এই অগ্নিকান্ড তা নিশ্চিত করে এখন বলা যাচ্ছে না । তবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ।দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, আহতদের অবস্থা আশংকাজনক।দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় সাত কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়।
দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জহিরুল হক বলেন, যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply