ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুমিল্লায় ৩ স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

কুমিল্লায় ৩ স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রীর প্রাণহানির ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়া মৃতদের দাফন সম্পন্ন করতে তিন পরিবারকে ২৫ হাজার টাকা করে দিয়েছে জেলা প্রশাসন।
বুধবার বিকাল ৩টায় মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে দুর্গাপুরে যান জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, ‘তদন্ত কমিটিতে আছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকার ও জেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল মান্নান। সাত কর্মদিবসের মধ্যে তদন্ত কমিটি রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছি।’
এর আগে, দুপুর সাড়ে ১২টায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর রেলক্রসিংয়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। সেখানে ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রীর মৃত্যু হয়। দুর্ঘটনায় মারা যাওয়া সবাই বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।
মারা যাওয়া স্কুলছাত্রীরা হলো- সদর দক্ষিণের বারপাড়া ইউনিয়নের দুর্গাপুর এলাকার ওমান প্রবাসী দুলু মিয়ার মেয়ে তাসপিয়া (১২), মাসুম মিয়ার মেয়ে মিম (১২) ও রিপন হোসেন ভুট্টুর মেয়ে রিমা(১১)

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com