ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » কুষ্টিয়ায় জেলা কৃষক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
কুষ্টিয়ায় জেলা কৃষক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
--প্রেরিত ছবি

কুষ্টিয়ায় জেলা কৃষক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় জেলা কৃষক লীগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। জন্মদিন উপলক্ষে কুষ্টিয়া বাস মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়ায় তার সুস্থতা, পুণরায় প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়া এবং দেশ ও দশের কল্যাণ চাওয়া হয় মোনাজাতের মাধ্যমে।

কুষ্টিয়া জেলা কৃষক লীগের সভাপতি মোঃ মকবুল হোসেন লাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কুটির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ শাহিনুর রহমান। সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মুস্তাফিজুর রহমান রনির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আবু, সাংগঠনিক সম্পাদক তরিকুল হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মাসুদ শেখ, সমবায় বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান, পানি বিষয়ক সম্পাদক সালামত আলী।

এছাড়াও আরো বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক শ্যামলী ইসলাম, দিলশাদ বেগম, প্রিতম মজুমদার, পৌর কৃষক লীগের আহবায়ক রাজু আহমেদ, সদস্য সচিব সহিদুর রহমান, যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মুহাইমিনুর রহমান পলল, কুমারখালি উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আবদুল আলিম, সদ্য ঘোষিত ১০ নং ওয়ার্ড পৌর কৃষকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আব্দুস সামাদ কুটু, সদস্য সচিব মোঃ রফিক খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পুরষ্কার প্রাপ্ত কৃষি উদ্যোক্তা ও বাংলাদেশ কৃষকলীগের কুটির শিল্প বিষয়ক সম্পাদক জনাব শাহীনুর রহমান বলেন, “জেলা কৃষকলীগ সভাপতি থেকে পদমর্যাদায় বড় হলেও মন থেকে আমি তাকে অভিভাবক মনে করি, চমৎকার ভাবে প্রতিনিয়ত সাংগঠনিক কর্মসূচির সরব অবস্থানে তার নেতৃত্ব প্রস্ফুটিত হচ্ছে। জেলা, সদর ও পৌর কৃষকলীগ দেশের সেরা সাংগঠনিক ইউনিট হোক এই প্রত্যাশা”।

সভাপতির বক্তব্যে জনাব মকবুল হোসেন লাভলু বলেন, দক্ষিণ পশ্চিমাঞ্চলের রাজনৈতিক প্রাণপুরুষ, কুষ্টিয়া উন্নয়নের রুপকার জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির মহীদয়ের হাত ধরে, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান এবং শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আতাউর রহমান আতা ভাইয়ের সহযোগিতায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দল যখন জাতিকে উন্নয়ন অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে তখন দেশ বিরোধী চক্র নানা ষড়যন্ত্রে লিপ্ত।

আমরা জেলা কৃষকলীগ দূর্নীতি টেন্ডারবাজিতে বিশ্বাসী নই, দলের ভোট ব্যাংক তৈরীর জন্য দেশের এক তৃতীয়াংশ কৃষকদের স্বার্থে রাজনীতি করি, কুষ্টিয়ার কৃষকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে কর্মতৎপর ছিলাম এবং আগামীতেও থাকবো। এছাড়াও কুষ্টিয়া জেলা কৃষকলীগের সভাপতি জনাব লাভলু উপস্থিত সকলকে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়া সদর ৪ নং ওয়ার্ড থেকে সদর প্রার্থী ও পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললকে নির্বাচনে সার্বিক সহযোগিতার অনুরোধ করেন সকল ইউনিটের নেতাকর্মীদের নিজ আঞ্চলিক ভোটারদের কাছে ভোট ও সমর্থন প্রার্থনা করতে।

বক্তাগণ বাংলাদেশের উন্নয়ন, প্রগতি ও সমৃদ্ধিতে শেখ হাসিনার অবদান তুলে ধরেন এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। আলোচনা শেষে কেক কাটা হয়। কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com