Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

কুড়িগ্রামের উলিপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ফাহিম (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সাড়ে ৯ টার দিকে উলিপুর-চিলমারী সড়কের যোগীপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। উলিপুর থানার এসআই মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। শিশু ফাহিমের বাড়িতে মৃত্যুর খবর পৌঁছালে সেখানে শোকের মাতম শুরু হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার তবকপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের হাফিজ মিস্ত্রীর স্ত্রী ফুলমতি তার শিশু পুত্র ফাহিমকে সাথে নিয়ে পার্শ^বতী একটি জমিতে নিরানীর কাজ করতে যাচ্ছিল। এ সময় যোগীপাড়া নামক স্থানে সড়ক পাড়াপাড়ের সময় রংপুরগামী একটি ট্রাক যার নম্বর ( ঢাকা -মেট্রো-১৫ -৩৪৯৮) শিশুটিকে চাপা দিলে নাড়ভুরি ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। উত্তেজিত জনতা ঘাতক ট্রাকসহ চালককে আটক করে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নিহত শিশু ফাহিমের দেহের সুরতহাল রিপোর্ট তৈরির পর ট্রাক ও চালকসহ লাশ থানায় নিয়ে আসে।
চালক রোকন আলী ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার কাঠগড়া গ্রামের মোবারক আলীর পুত্র বলে জানা গেছে। এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর বলেন, এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply