Monday , 15 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামে গৃহহীন পরিবারকে পাকা ঘর হস্তান্তর

কুড়িগ্রামে গৃহহীন পরিবারকে পাকা ঘর হস্তান্তর

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
মুজিব শতবর্ষে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে প্রধানমন্ত্রী গৃহহীনদের ঘর দেয়ার যে উদ্যোগ তা বাস্তবায়নে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নে একটি দরিদ্র ও গৃহহীন পরিবারকে দুই রুম বিশিষ্ট আধাপাকা বাড়ি নির্মাণ করে দেয়া হয়েছে। গৃহহীন পরিবারটি ওই ইউনিয়নের হরিরাম গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে ফুল বাবু। বুধবার সুবিধাভোগী পরিবারটির কাছে নির্মাণাধীন বাড়িটি হস্থান্তর করেন, কুড়িগ্রাম- লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) স্বদেশ কুমার ঘোষ। এসময় অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিদ্যুৎতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ খাদিমুল ইসলাম, কুড়িগ্রাম- লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মোঃ আমজাদ হোসেনসহ ওই সমিতির কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ।
সুবিধাভোগী ফুল বাবু বলেন, আমাদের কোন থাকার ঘর ছিল না। পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি আমজাদ ভাইয়ের সহযোগিতায় জিএম স্যার ঘর করি দিয়েছে। আমরা খুব খুশি।
ফুল বাবুর স্ত্রী আমেনা বেগম বলেন, আমার থাকার মতো ঘর ছিল না। পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতির সহযোগিতায় জিএম স্যার আমাদের পাকা ঘর করে দিয়েছে। আমরা স্যারের জন্য এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি।
কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মোঃ আমজাদ হোসেন জানান, মুজিব শতবর্ষে কেউ যেন গৃহহীন না থাকে এরই ধারাবাহিকতায় কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে দরিদ্র ফুল বাবুকে আধা পাকা ঘর নির্মাণ করে দেয়া হলো। কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) স্বদেশ কুমার ঘোষ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ কেউ যেন গৃহহীন না থাকে সেই উদ্যোগে বাংলাদেশ পল্লী বিদ্যুৎতায়ন বোর্ডের চেয়ারম্যান মহোদয়ের আদেশক্রমে অসহায় এই পরিবারটিকে ঘর করে দেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ বাস্তবায়নে গৃহহীন পরিবারটিকে ঘর করে দিতে পারায় আমরা নিজেরাই গর্বিত।

About Syed Enamul Huq

Leave a Reply