ব্রেকিং নিউজ
Home » জাতীয় » খালেদা জিয়ার সম্মতিতে ষড়যন্ত্র হয়েছিল : পলক
খালেদা জিয়ার সম্মতিতে ষড়যন্ত্র হয়েছিল : পলক

খালেদা জিয়ার সম্মতিতে ষড়যন্ত্র হয়েছিল : পলক

অনলাইন ডেস্ক:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক একাত্তরের পরাজিত শক্তি আবারো সক্রিয় হয়ে উঠেছে উল্লেখ করে দলীয় নেতা-কর্র্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। খালেদা জিয়ার সম্মতিতে শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্র হয়েছিল বলেও মন্তব্য করেছেন তিনি।

আজ রাবিবার নাটোর জেলার সিংড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ‘সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার’ শীর্ষক মতবিনিময় সভা এবং ১৪৯টি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াইফাইয়ের রাউটার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম।

পলক বলেন, খালেদা জিয়ার সম্মতিতে এবং তার নির্দেশে তার সন্তান তারেক রহমানের হুকুমে পাকিস্তান থেকে জঙ্গী, মৌলবাদী, ভাড়াটে সন্ত্রাসী এনে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, মন্ত্রী আব্দুস সালাম পিন্টু, বঙ্গবন্ধুর খুনী নূর, একাত্তরের চিহ্নিত রাজাকার জামায়াতের মন্ত্রী মুজাহিদ বৈঠক করে ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্র করেছিল। এসব সত্য আমাদের তরুণ প্রজন্মকে জানাতে হবে।

পলক বলেন, বিগত ১৩ বছরে আমরা সাড়ে চার হাজার ইউনিয়ন পরিষদে ইন্টারনেট সেবা পৌঁছে দিয়েছি। ১৩ হাজার শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করেছি। ৬৫ হাজার প্রাথমিক স্কুল, ৩৫ হাজার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুল, সাড়ে তিন হাজার কলেজ, দুই হাজার ২৫৭টি বিশ্ববিদ্যালয় কলেজ, ১৫০টি বিশ্ববিদ্যালয়, সাড়ে তিন হাজার ভূমি অফিস, ১৮ হাজার কমিউনিটি হেলথ ক্লিনিক সব মিলিয়ে আমরা এক লক্ষ নয় হাজার প্রতিষ্ঠানে উচ্চ গতির ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ পৌঁছে দেবো আগামী ২০২৫ সালের মধ্যে।

পলক আরও বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আরো আগে উন্নয়নশীল দেশ হতো, প্রযুক্তি নির্ভর হতো। সেই উন্নয়ন অগ্রযাত্রা ও বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হত্যা করতে চেয়েছিল পাকিস্তানী এজেন্টরা। তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে। পাকিস্তানী এজেন্টরা এদেশের বুদ্ধিজীবী, সাংবাদিকদের হত্যা করেছে। ৩০ লক্ষ মানুষকে হত্যা করেছে, ২ লক্ষ মা-বোনের সভ্রমহানী করেছে। তারা আমাদের দেশকে যুদ্ধ বিধ্বস্ত করেছিল।

তিনি বলেন, বঙ্গবন্ধু মাত্র সাড়ে ৩ বছরে দেশকে উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে নিয়ে যান। বঙ্গবন্ধু ছিলেন অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে কাজ করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সুশাসন উপহার দিয়েছেন। তাই তাঁর নেতৃত্বের কোন বিকল্প নেই। একাত্তরের পরাজিত শক্তি আবারো অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের অশুভ তৎপরতা মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এজন্যে দলের নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com