Monday , 26 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গ্যাস-বিদ্যুতের দাম বাড়ায় দ্রব্যমূল্য বাড়বে : বাণিজ্যমন্ত্রী
--সংগৃহীত ছবি

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ায় দ্রব্যমূল্য বাড়বে : বাণিজ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক:

গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ায় উৎপাদন ও পণ্যের দাম কিছুটা বাড়বে বলে জানান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। পবিত্র মাহে রমজানে জোরদার মনিটরিং ও অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে তিনি বলেন, ‘মাহে রমজান উপলক্ষে ব্যবসায়ীরা সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়ানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সেই সঙ্গে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাঠে থাকবে।’

রবিবার (২২ জানুয়ারি) দুপুরে রংপুর কালেক্টরেট ক্রিকেট গার্ডেন কর্নারে আয়োজিত শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ‘অসচ্ছল পরিবারের জন্য রমজানে দুইবার টিসিবির পণ্য দেওয়া হবে। যাতে মানুষের কোনো সমস্যা না হয়। একবার রমজানের শুরু হওয়ার আগে এবং একবার রমজানের মাঝামাঝি সময়ে টিসিবির পণ্য পাবেন কার্ডধারীরা। তবে কার্ড কিংবা পণ্য বিতরণে কোনো অনিয়ম হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে। এবার সেই ভর্তুকি তুলে নেওয়ায় গ্যাসের দাম বেড়েছে।’

এর আগে ফিতা কেটে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলায় রংপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত ব্যবসায়ীদের শতাধিক স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলা উপলক্ষে বিভিন্ন স্টলে বিশেষ মূল্যছাড় রয়েছে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply