ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » চট্টগ্রামে স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

চট্টগ্রামে স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি: তালাক দেয়া স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে নগরীর পতেঙ্গা থানার স্টিলমিল নুর নবীর কলোনীতে এক ব্যাক্তিকে আবু তাহের (৪৮)কে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত আবু তাহের নগরীর পতেঙ্গা থানার স্টিলমিল নুর নবীর গলিতে পরিবার নিয়ে থাকতেন। তার স্থায়ী বাড়ী রাঙ্গামাটি বলে জানা গেছে।

গতকাল শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাহের মারা যান। রাতেই নোয়াখালী জেলার কিল্লার হাটে অভিযান চালিয়ে পতেঙ্গা থানার পুলিশ অভিযুক্ত প্রধান আসামী আব্দুল জলিলের (৪০) গ্রেফতার করেছে। তার বাড়ী পঞ্চগড় জেলায়।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তালাক দেয়া স্ত্রীর সাথে পরকীয়া সর্ম্পক রয়েছে এমন সন্দেহ থেকে আব্দুল জলিল তার দুই সহযোগিকে নিয়ে আবু তাহেরকে পিটিয়ে হত্যা করেছে। আমরা তাকে গ্রেফতার করেছি।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, আসামী আব্দুল জলিল নোয়াখালীতে থেকে ভ্রাম্যমাণ মুড়ি-চানাচুর বিক্রি করেন। এক মাস আগে তিনি তার স্ত্রী রওশন আরাকে তালাক দেন। কিছুদিন ধরে জলিল আবার রওশনের সঙ্গে সংসার করতে চাপ দিলেও এতে রওশন রাজি হচ্ছিল না। এ কারণে জলিল সন্দেহ করতে তার রওশন বাসার আবু তাহেরের পরকীয়া করছে। সম্প্রতি জলিল চট্টগ্রাম এসে পতেঙ্গায় রওশনের এক মামীর বাসায় ওঠেন এবং ১৪ ডিসেম্বর রওশনের বাসায় যান। সেখানে রওশনকে না পেয়ে তার সন্দেহ হয় আবু তাহের রওশনকে অন্যত্র নিয়ে রেখেছে। এমন সন্দেহে গত বৃহস্পতিবার রাতে জলিল রওশনের মামাতো ভাই ও মামাতো বোনের স্বামীকে নিয়ে তাহেরকে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গতকাল চিকিৎসাধীন অবস্থায় তাহেরের মৃত্যু হয়।  এ ঘটনায় পতেঙ্গা থানায় মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com