ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » চুরিতে লাখে ২৫ হাজার টাকা দিতে হয় রায়হান মেম্ভার কে আটককৃত চোর
চুরিতে লাখে ২৫ হাজার টাকা দিতে হয় রায়হান মেম্ভার কে আটককৃত চোর

চুরিতে লাখে ২৫ হাজার টাকা দিতে হয় রায়হান মেম্ভার কে আটককৃত চোর

গণধোলাই খেয়ে চোর চক্রের মূল হোতাদের নাম বললেন চোর , সোস্যাল মিডিয়ায় ভাইরাল
নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীসুবর্ণচরে হোন্ডা চুরিরকরার সময় বেলাল নামের স্থানীয় এক চোরকে গণপিটুনি দেয় উত্তজিত জনতা।গণধোলাই খেয়ে চোর চক্রের সাথে জড়িত মূলহোতা এবং নির্দেশন দাতার নাম বলেদেয় আটককৃত চোর ফেসবুক থেকে এক যুবক  সেই ভিডিও লাইভ সম্প্রচার করলেমুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়, শত শত ফেসবুক আইডি থেকে সেটি পোস্ট করাহয়, তিব্রনিন্ধার ঝড় ওঠে স্যোলাল মিডিয়ায়,  জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবীজানিয়েছেন নেটিজানরা।

চোরের বর্ণনা অনুযায়ী এই চক্রের মূলহোতা সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলীইউনিয়ন ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জসিম উদ্দিন রায়হান ৯নং ওয়ার্ডেরআওয়ামি লীগ নেতা জামশেদ এবং হাসানের নাম উল্লেখ করে সকল বর্ণনা দেনআটককৃত চোর বেলাল। পরে চরজব্বার থানার পুলিশ বেলালকে আটক করে থানায় নিয়েযায়ঘটনাটি আজ ২৫ জুলাই (রবিবার) বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটাইউনিয়নের তোতার বাজারে ঘটে।
আটককৃত চোর বেলাল উদ্দিন (২২) চরজুবিলী ইউনিয়নের চরমহিউদ্দিন গ্রামের করিমের পুত্র।
অভিযুক্ত  ইউপি সদস্য জসিম উদ্দিন উদ্দিন রায়হান একই গ্রামের মৃত আব্দুলখালেকের পুত্র তিনি দীর্ঘ ১০ বছর ধরে ৯নং ওয়ার্ডের মেম্বার।ভিডিওতে আটককৃত চোর বেলাল বলেন, ২২ থেকে ৩০ জন তাদের এই চক্রের সাথে জড়িততাদেরকে নিয়ন্ত্রণ করে সেলিম বাজারের হাসান এবং সকল চুরির প্রতি লাখে ২৫হাজার টাকা নেন ইউপি সদস্য রায়হান এবং ২৫ হাজার টাকা নেন  জামসেদ নেতা।ঘটনার সময় তার সাথে সেলিম বাজারের হাসান, রামগতির রুবেল ছিলো তারা দুজনদৌঁড়ে পালিয়ে যায়।
বেলাল আরো বলেন, সে চট্রগ্রাম থেকে এখানে এসেছে সুবর্নচরে ৩ টি হোন্ডাচুরির সাথে জড়িত তাদের কাছে ১০/১২ টি চোরাইকৃত হোন্ডা রয়েছে হোন্ডাগুলিরক্ষিত আছে তবে বাকি হোন্ডা গুলো চক্রের অন্য সদস্যরা বিভিন্ন স্থান থেকেনিয়ে এসেছে।অভিযুক্ত ইউপি সদস্য জসিম উদ্দিন রায়হান বলেন, “বেলাল আমাদের এলাকায়চুরির সাথে জড়িত কয়েকদিন আগে আমরা তাকে মারধর করি সে যেটা বলেছে সেটামিথ্যা, আমি কোন চোর চক্রের সাথে জড়িত নই”।
অভিযুক্ত জামসেদ নেতা বলেন, আমরা চোর ডাকাত পশ্রয় দেয়না,  এসবের সাথে আমরা জড়িত নই।
চোরকে আটকের সত্যতা নিশ্চিত করে চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি)জিয়াউল হক তরিক খন্দকার বলেন, আটককৃত বেলালের কাছ থেকে আমরা এখনো সঠিককোন তথ্য পাইনি, তবে অভিযান অব্যাহত আছে জড়িতদের গ্রেফতার করা হবে।
উল্লেখ্য যে, পারিবারিক কলহের জের ধরে  গত ১৪ জুলাই চর মহিউদ্দিন গ্রামেরসিএনজি চালক মাহমুদুল হককে পিটিয়ে আহত করেন রায়হান মেম্বার এ ঘটনায়মাহমুদুল বাদী হয়ে চরজব্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মারধরেরঘটনাটি ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com