ব্রেকিং নিউজ
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » ছয় মাসের মাথায় জবি ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

ছয় মাসের মাথায় জবি ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

জবি প্রতিনিধি :
বাংলাদেশ ছাত্রলীগের ‘সুপার ইউনিট’ খ্যাত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। শুক্রবার ছাত্রলী‌গের ‌কেন্দ্রীয় কার্য‌নির্বাহী প‌রিষ‌দের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক স্বাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানা‌নো হয়।
পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো, বলেও উল্লেখ করা হয়।
এর পূর্বের কমিটি বিলুপ্তির প্রায় ৩ বছর পর গত ১ জানুয়ারি মো. ইব্রাহীম ফরাজীকে সভাপতি ও এস এম আকতার হোসাইনকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।
এদিকে গত ২৭ জুন রাষ্ট্রপতির পুত্রের গাড়ি চালককে আটকে রেখে মারধর করার অভিযোগ উঠে কৌশিক সরকার সাম্য নামক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। পরে ভুক্তভোগী চালক নজরুল ইসলাম ওয়ারী থানায় ওই ছাত্রলীগ কর্মীর নামে মামলা দায়ের করেন। বিষয়টি ঘিরে সৃষ্টি হয় আলোচনা ও চাঞ্চল্য।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিতের বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও, যোগাযোগ করা সম্ভব হয়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com