Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা বিভাগ সম্মেলন এবং কেন্দ্রীয় নির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা বিভাগ সম্মেলন এবং কেন্দ্রীয় নির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ আলতাফ হোসেন। প্রধান অতিথি বক্তব্যে বলেন, আজকে সাংবাদিকতা অনেক সহজ হয়ে গেছে আমরা যখন ৮০ দশকে সাংবাদিকতা করেছি  দৈনিক আজাদ পত্রিকায় তখন যোগাযোগ ব্যবস্থা নিউজ পাঠানো অনেক কস্টকর ছিল তেমনি মুল্যায়ন ছিল। এখন দেখি বানানে ভুল কাজী আপনারা যারা যতটুকু লিখবেন, ততটুকু যেন সঠিক তথ্য হয় এবং বানান সঠিকভাবে লিখবেন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন গনি মিয়া বাবুল, প্রধান উপদেষ্ঠা জাতীয় সাংবাদিক সংস্থা তিনি মুল্যবান বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. লুৎফর রাশীদ রানা, সহ-সভাপতি কেন্দ্রীয় নির্বাহী পরিষদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আলমগীর গনি সহ-সভাপতি কেন্দ্রীয় নির্বাহী পরিষদ। পরিচালনা করেন মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম কেন্দ্রীয় নির্বাহী পরিষদ। সঞ্চালনায় ছিলেন মোঃ আনিছুর রহমান।
গত ৩১ ডিসেম্বর- ২০২২, রোজ শনিবার বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদে সকাল ১১ টায় শুরু হয়ে দিনব্যাপী আলোচনা এবং কেন্দ্রীয় নির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। সম্মাননা স্মারক তুলে দেন সভাপতি মুহাম্মদ আলতাফ হোসেন।
ঢাকা মহানগর কমিটিকে দুটি ভাগে ভাগ করা হয়। ঢাকা মহানগর এর সভাপতি মোঃ শাহ আলম স্বপন কে পদ উন্নীত দিয়ে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি পদে নিযুক্ত করা হয়। ঢাকা মহানগর উত্তর নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব মুহাম্মদ কামরুল হাসান। ঢাকা মহানগর উত্তরের সভাপতি এ.কে.এম সামছুল আলম (বীর মুক্তিযোদ্ধা)। সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন রানা সিকদার এবং সহ-সভাপতি শারমিন আক্তার পলি। বিভিন্ন জেলা থেকে আগত সকল সদস্যবৃন্ধ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply