ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » দুর্ঘটনা » ঠাকুরগাঁওয়ে ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ কাউন্সিলর প্রার্থীর মৃত্যু
ঠাকুরগাঁওয়ে ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

ঠাকুরগাঁওয়ে ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থী ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ মারা গেছেন বলে পুলিশ জানিয়েছে।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, শনিবার বিকাল ৪টার দিকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ময়নুল ইসলাম (৬০) নামে এই প্রার্থী ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে’ মারা যান।
ময়নুল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে উটপাখি প্রতীকে লড়ছিলেন। এ ওয়ার্ড থেকে এর আগে দুইবার কাউন্সিল নির্বাচিত হন তিনি।
আগামী ১৪ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও পৌরসভায় নির্বাচন হওয়ার কথা।
ওসি তানভিরুল সাংবাদিক কে বলেন, দীর্ঘদিন ধরে শারীরিক নানা রোগে ভুগছিলেন ময়নুল ইসলাম। শনিবার বিকালে শহরের শাহপাড়া এলাকার বাড়িতে অসুস্থ হন।
“হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিসাধীন অবস্থায় শনিবার বিকাল ৪টার দিকে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।”
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. জিলহাজ উদ্দিন বলেন, ঠাকুরগাঁও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ছয়জন প্রতিদ্বন্দ্বী ছিলেন। একজনের মৃত্যু হওয়ায় অন্য কাউন্সিলর প্রার্থীদের আপাতত নির্বাচনী প্রচার-প্রচারণা থেকে বিরত থাকার অনুরোধ করা হয়েছে।
তিনি বলেন, প্রার্থীর মৃত্যুর খবর নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। কমিশন থেকে নির্দেশনা এলে নির্বাচন বিধি অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
৭ নম্বর ওয়ার্ডের অন্য কাউন্সিলর প্রার্থীরা হলেন- আবুল হোসেন (টেবিল ল্যাম্প), আরিফ হোসেন (পাঞ্জাবি), মমিনুল ইসলাম (ডালিম), রমজান আলী (ঢেঁড়শ) ও রতনচন্দ্র দেবনাথ (গাজর)।
নির্বাচনে মেয়র পদে তিনজন, ১২টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫৬ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ৬০ হাজার ৭২৭ জন ভোটার রয়েছেন বলে জানান নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com