Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
দেলোয়ার হোসেন: রাজবাড়ী জেলায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার
--প্রেরিত ছবি

দেলোয়ার হোসেন: রাজবাড়ী জেলায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার

রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হলেন গোয়ালন্দ ঘাট থানার এএসআই মো. দেলোয়ার হোসেন । বৃহস্পতিবার (২৫ মে) সকালে রাজবাড়ী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠানে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান নির্বাচিত এই এএসআইকে পুরস্কার হিসাবে নগদ অর্থ প্রদান করেন।
জানা যায়, এএসআই মো. দেলোয়ার হোসেন তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হন। তিনি গত মার্চ-এপ্রিল মাসে ওয়ারেন্টভুক্ত জিআর ৫ সাজাপ্রাপ্ত মোট ২০টি ওয়ারেন্ট তামিল করায় জেলার শ্রেষ্ঠ তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে রাজবাড়ীর পুলিশ লাইনসের ড্রিল শেডে রাজবাড়ী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্ব উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জ্জামানসহ জেলার বিভিন্ন থানা, জেলা গোয়েন্দা শাখা, জেলা পুলিশের বিশেষ শাখার অফিসার ইনচার্জসহ জেলা পুলিশের সকল ইউনিটের ইনচার্জগণ এবং বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।
 এএসআই মো. দেলোয়ার হোসেন জানান, আমরা আমাদের সর্বোচ্চ শ্রম দিয়ে সেবা করার চেষ্টা করে যাচ্ছি। রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান স্যার যেভাবে আমাদের সম্মানিত করেছেন তার জন্য স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। গোয়ালন্দের সচেতন সমাজ বলছেন, এএসআই দেলোয়ার হোসেন একজন কর্মঠ, সৎ এবং সাহসী পুলিশ অফিসার।

About Syed Enamul Huq

Leave a Reply