ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » দেশে এখন রাজনৈতিক সংকট চলছে, সাংবিধানিক ভাবে এর সমাধান করতে হবে
দেশে এখন রাজনৈতিক সংকট চলছে, সাংবিধানিক ভাবে এর সমাধান করতে হবে

দেশে এখন রাজনৈতিক সংকট চলছে, সাংবিধানিক ভাবে এর সমাধান করতে হবে

নোয়াখালী প্রতিনিধি ঃ বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) এর¬¬ কেন্দ্রীয় সভাপতি শরীফ নুরুল আম্বিয়া বলেছেন, দেশে এখন রাজনৈতিক সংকট চলছে। এক মাত্র সাংবিধানিক ভাবে এর সমাধান করতে হবে। এ সংকট থেকে সরকারের বেরিয়া আসা উচিত। এর জন্য রাজনৈতিক দল গুলোর সাথে কথা বলা ও বসার মাধ্যমে এর সমাধান করতে হবে। ফেয়ার ইলেকশানের জন্য সকল দলকে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে হবে নচেৎ আগামী নির্বাচনে সব দল অংশগ্রহণ না করলে রাজনৈতিক সংকট আরও বেশি দেখা দিবে। এ জন্য সরকারের উচিত সবদলের সাথে বসা। এ জন্য সরকারকে উদ্যোগ নিতে হবে।
তিনি সরকারের সমালোচনা করে বলেন, জাসদের জেলা সম্মেলনের জন্য নোয়াখালীর প্রশাসনের নিকট আবেদন করে অনুমতি দিয়ে সার্কিট হাউজ রুম বরাদ্দ দেন অতিথিদের জন্য। কিন্তু শেষ পর্যন্ত করোনার অজুহাত দিয়ে নির্ধারিত স্থানে সম্মেলন করতে দেয়নি প্রশাসন। এজন্য আমরা সংক্ষিপ্ত আকারে সার্কিট হাউজে প্রতিনিধি সভা করি। পরে সভায় খোরশেদ আলম রাব্বানি কে জেলা সভাপতি ও এসএম রহিম উল্যাহকে সাধারণ সম্পাদক করে ৪৬ সদস্য একটি জেলা কমিটি ঘোষণা করেন তিনি।
মঙ্গলবার দুপুরে নোয়াখালী সার্কিট হাউজে এক সংক্ষিপ্ত প্রতিনিধি সভায় প্রধান অতিথি বক্তব্যে বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া এ কথা বলেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান। জেলা জাসদের সদস্য খায়রুল বাসার কেবির সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জেলা সভাপতি খোরশেদ আলম রাব্বানি, সাধারণ সম্পাদক এসএম রহিম উল্যাহ, ডাঃ নুরুল হুদা, নুর আলম সিদ্দিকী ও আবদুস সোবহান। এ বিষয়ে জানতে চাইলে সুধারাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ জাকির হোসেন জানান, মূলত করোনা উর্ধ্বগতির কারণে তাদেরকে বিআরডিবিতে সম্মেলন করতে অনুমতি দেওয়া হয়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com