ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » দোয়ারাবাজারে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার
দোয়ারাবাজারে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার

দোয়ারাবাজারে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় প্রধানমন্ত্রী উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসুচীতে অংশগ্রহণ করেন সিলেট  বিভাগীয় কমিশনার ডক্টর মুহাম্মদ মোশাররফ হোসেন ও জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন।
 রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জ থেকে দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের যোগীরগাও আশ্রায়ন প্রকল্প -২ পরিদর্শন শেষে সুরমা নদীতে মৎস্য অফিসের মাছের পোনা অবমুক্ত করেন।দোয়ারাবাজার  এসে প্রথমে উপজেলা ভবনের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সিলেট  বিভাগীয় কমিশনার ডক্টর মুহাম্মদ মোশাররফ হোসেন ও  জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনকে গার্ড অব অনার প্রদান করা হয়।পরে বিশ্ব নদী দিবদের র‍্যালী উদ্ভোধন শেষে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট  বিভাগীয় কমিশনার ডক্টর মুহাম্মদ মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ   জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ।আলোচনা সভা শেষে
 বিভাগীয় কমিশনারের ফান্ড থেকে ২০ জন বন্যার্ত মানুষের মধ্যে ৫ হাজার করে ১ লাখ টাকা বিতরণ, প্রাথমিক বিদ্যালয়ের  ১৫ জন ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ছাত্রছাত্রীদের মধ্যে ৬ হাজার টাকা করে ২০ জনের মধ্যে শিক্ষা উপবৃত্তি ও ৫ জনকে বাইসাইকেল বিতরণ, উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ৭ জন প্রতিবন্ধী ব্যক্তির মধ্যে ৩০ হাজার টাকা করে ২লাখ ১০ হাজার টাকা বিতরণ, পল্লীসঞ্চয় বাংকের ৫ লাখ ১০ হাজার টাকা ঋণ বিতরণ, উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে ৪’জন ভিক্ষুক কে ৪ টি ভাসমান ভ্যান ও মুদি দোকানের মালামাল প্রদান করা হয়। পরে  উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, উপজেলা ভূমি অফিস  ও দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শণ ও মুহিবুর রহমান মানিক বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। দুপুরে  বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরিক কাজের খোঁজ-খবর নেন। বিকেলে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলোনী গ্রামে আশ্রয়ণ প্রকল্পের নির্মান করা ২৪ টি  ঘর পরিদর্শণ করে উপকারভোগীদের সাথে মতবিনিময় সভার অংশগ্রহণ  করেন।
এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু , উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা সহকারী কমিশনার( ভূমি) ফয়সাল আহমেদ, দোয়ারাবাজার থনার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান রোটারিয়ান শেখ আবুল হোছাইন, দোয়ারাবাজার সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ ,ইউপি সদস্য আল আমিন, আব্দুল কাদিরসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com