Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাইক্ষ্যংছড়িতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনকের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন

নাইক্ষ্যংছড়িতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনকের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নানা কর্মসূচির মধ্য দিয়ে পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার ১৫ আগষ্ট সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ,পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন
নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যন অধ্যাপক মোহাম্মদ
শফি উল্লাহ উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস,নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলাপরিষদ সদস্য ক্যানোওয়ান চাক, উপজেলা ভাইস চেযারম্যান মংলাওয়ে মার্মা, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা,
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো:আবু তাহের কোম্পানি, সাধারণ সম্পাদক মো: ইমরান, সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুর, আওয়ামী লীগে নেতা ডা: সিরাজুল হক,সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল সক্তার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, যুবলীগের সাধারণ মো: আলী হোসেন উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিন্দু সাধারণ সম্পাদক রেজাউল করিম,কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হান সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুসহ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণসহ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের স্থায়ী নতুন কার্যালয়ে দোয়া মাহফিল ও কোরআন খতম অনুষ্টা সম্পন্ন করা হয় ।
দিবসটি উপলক্ষে উপজেলায় সারা দিনই ছিল নানা কর্মসূচী অনুষ্ঠান। এবং সবশেষে বৃক্ষ বৃক্ষ রোপণ কর্মসূচীর মাধ্যমে কর্মসূচী শেষ হয়।

এদিকে গত ১৪ আগষ্ট সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ কবির বিন্দুর এবং ভারপ্রাপ্ত সাধরণ সম্পাদক রেজাউল করিমের নেতৃত্বে একটি মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসনের চিরজাগ্রত বাংলাদেশ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রদীপ প্রজ্বলনের আয়োজন করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply