Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নাসিরনগর সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: আহত ৬।। ১জন আশংকাজনক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬জন আহত হয়েছে। এর মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকা পাঠানো হয়েছে।
শুক্রবার (১২ মার্চ) রাত সাড়ে ৭টায় দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল নামক যায়গায় এ ঘটনা ঘটে।
নাসিরনগর থানার পুলিশ সদস্যরা আহতের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গুরুত্ব আহত একজনকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সন্ধ্যার দিকে ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক বাজারের পাশে মাসুম শাহ পীরের মাজারে যাওয়ার পথে আশুরাইল জোড়া ব্রিজের পাশে একটি সিএনজির সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই দুর্ঘটনায় উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের জিল্লু মিয়ার ছেলে জয়নাল মিয়া(২০) সহ আরও ৬জন আহত হয়। আহত বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি।
সড়ক দুর্ঘটনায় জয়নালের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক মো. নাজমুল হক রনি।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিসুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে। আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। একজনকে ঢাকা পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক চালক পালিয়েছে। সিএনজি ও ট্রাকটি উদ্ধারের পর জব্দ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply