ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীতে কিস্তির টাকা না দেওয়া গ্রাহককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে এনজিওকর্মীরা
নোয়াখালীতে কিস্তির টাকা না দেওয়া গ্রাহককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে এনজিওকর্মীরা

নোয়াখালীতে কিস্তির টাকা না দেওয়া গ্রাহককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে এনজিওকর্মীরা

 নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী সদর উপজেলায় কিস্তির টাকা দিতে না পারায় এক দিনমজুর গ্রাহককে পিটিয়েছে এনজিও কর্মকর্তারা। হামলায় আহত মো. আলমগীর বাদশা বর্তমানে (৩৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে নোয়াখালী পৌরসভার গোপাই গ্রামে এ ঘটনা ঘটে।

দিনমজুর বাদশা জানান, ২০২০ সালের আগস্ট মাসে এসএসএস (সোসাইটি ফর সোসাল সার্ভিস) নামে এক বেসরকারি সংস্থার এনজিওর উজিয়ালপুর সদর শাখা থেকে ৩০ হাজার টাকা কিস্তি গ্রহণ করেন। বুধবার দুপুর দেড়টার দিকে এনজিওর শাখা ব্যবস্থাপক আলমগীর হোসেন ও কিস্তি আদায়কারী গোলাম কিবরিয়া তার বাড়িতে আসেন। এরপর তারা উত্তেজিত হয়ে পড়েন এনজিও কর্মকর্তারা। একপর্যায়ে আলমগীর বাদশাকে প্রথমে একটি থাপ্পড় মারলে তিনি মাটিতে পড়ে যান। এরপর উঠতে গেলে আবার লাথি দিয়ে মাটিতে ফেলে দেন কিবরিয়া। এ সময় তার বাম হাত ভেঙে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বিকাল ৫টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এসএসএস উজিয়ালপুর নোয়াখালী সদর শাখার কিস্তি আদায়কারী গোলাম কিবরিয়া জানান, বাদশা খারাপ ব্যবহার করায় হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে মারধরের কথা তিনি অস্বীকার করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*