ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালী সদর উপজেলা ধর্মপুর ইউনিয়ন আশ্রয়নে শিশুদের বিনোদনের জন্য নির্মাণ করা হয়েছে শিশু পার্ক
নোয়াখালী সদর উপজেলা ধর্মপুর ইউনিয়ন আশ্রয়নে শিশুদের বিনোদনের জন্য নির্মাণ করা হয়েছে শিশু পার্ক

নোয়াখালী সদর উপজেলা ধর্মপুর ইউনিয়ন আশ্রয়নে শিশুদের বিনোদনের জন্য নির্মাণ করা হয়েছে শিশু পার্ক

 নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী সদরের ধর্মপুর ইউনিয়নে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য নির্মিত আশ্রয়ণে বসবাসকারী শিশুদের বিনোদনের জন্য এবার শিশু পার্ক করেছে জেলা প্রশাসন। এছাড়া নারী-পুরুষের কর্মসংস্থানের মাধ্যমে স্বাবলম্বী করা ও স্বাস্থ্যসেবার নিশ্চিতে উঠান বৈঠক করেন।
নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম প্রধান অতিথি উপস্থিত থেকে  বিকেলে উদ্বোধন করেন। ডিসি মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান দেশের কেউ যেন নিজেকে পিছিয়ে পড়া অথবা অসহায় না ভাবে। সেজন্য তাদের জন্য ঘর নির্মাণের পাশাপাশি কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেওয়া হচ্ছে। দেশের এক শ্রেণির মানুষ পিছিয়ে থাকবে অথবা অবহেলিত থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা চান না। তিনি পিছিয়ে থাকা মানুষদের সমাজের মূল স্রোতে সম্পৃক্ত করতে চান। সেই লক্ষ্যে গৃহহীন মানুষদের জন্য ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমার সভাপতিত্বে এই সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সামছুদ্দিন জেহান, সহাকারী কমিশনার (ভূমি) ফাহিমা সুলতানা, জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক এ কে এম জহিরুল ইসলাম, জেলা যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মো. ইসহাক, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সাবু ও ইউপি সচিব মো. সহিদুল ইসলাম।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com

61043