ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালী সেনবাগ উপজেলা পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাইয়ের চেষ্টা

নোয়াখালী সেনবাগ উপজেলা পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাইয়ের চেষ্টা

নোয়াখালী থেকে আব্দুল বাসেদ : নোয়াখালীর সেনবাগ দুই ইউপি সদস্যের নেতৃত্বে পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেনবাগ থানার তিন পুলিশসহ দুই গ্রাম পুলিশ আহত হয়েছে।

.
আহতরা হচ্ছে সেনবাগ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আল আমিন (এএসআই) শ্রীবাস, কনষ্টেবল রুনি বড়ুয়া ও গ্রাম পুলিশ আবদুল মান্নান এবং সুজন পাল । তাদেরকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করা হয়েছে।
.
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার  বিকেল ৪টার দিকে সেনবাগ থানার এসআই আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর শ্রীপুর গ্রামের ৯নং ওয়ার্ডের (ছিলোনীয়া পাড়া) এলাকায় রুকু মিয়ার ছেলে তেজগাঁও থানার দস্যুতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মনির হোসেনকে (৩৫) বাড়ি থেকে গ্রেফতার করে। হ্যান্ডকাফ পরিয়ে তাকে থানার আনার পথে স্থানীয় দুই ইউপি মেম্বার মহিন উদ্দিন ও তার স্ত্রী একই ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার হোসনে আরার নেতৃত্বে ৩০/৩৫ জনের একদল সন্ত্রাসী পুলিশের উপর অতর্কিতে লাঠি-সোঠা নিয়ে হামলা চালিয়ে হ্যান্ডকাফসহ আসামি মনিরকে ছিনিয়ে নিয়ে যায়। এতে পুলিশের তিন সদস্য ও দুই গ্রাম পুলিশ আহত হয়। ঘটনার পর টানা অভিযানের দীর্ঘ ১০ ঘন্টার পর পার্শ্ববর্তী কুমিল্লার লাঙ্গলকোর্ট উপজেলার চাঁদপুর এলাকা থেকে আসামি মনির হোসেনকে হ্যান্ডকাফসহ পুনরায় গ্রেফতার করা হয়। পুলিশের উপর হামলা ও আাসামি ছিনতাইয়ের ঘটনায় সেনবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।
.
সেনবাগ থানার ওসি জানান, গ্রেফতারকৃত আসামি মনির হোসেনকে রোববার দুপুরে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com