ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীতে সাব-রেজিস্ট্রারসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা

নোয়াখালীতে সাব-রেজিস্ট্রারসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা

নোয়াখালী থেকে আব্দুল বাসেদ :  নোয়াখালীর সদর উপজেলা সাব-রেজিস্ট্রার রাজীব মজুমদারসহ ১১ জনের বিরুদ্ধে জালিয়াতি করে সরকারি সম্পত্তি বিক্রি ও প্রতারণার অভিযোগে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (১৭ অক্টোবর) দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক আরিফ আহম্মদ বাদী হয়ে এ মামলা করেন।
মামলায় অন্য অভিযুক্তরা হলেন- নোয়াখালী সমবায় ব্যাংক লিমিটেডের সভাপতি মাহবুবুল হক আজাদ (৫২), সহ-সভাপতি বেলাল হোসেন (৬০), সদস্য আবুল হোসেন (৫৫), আবদুল্যাহ আল মাহমুদ (২৮), আকবর হোসেন, মোহাম্মদ উল্যাহ, দলিল লেখক দেলোয়ার হোসেন, জাকের হোসেন, আবদুল মোতালেব আপেল ও তার স্ত্রী নাজনীন আক্তার বীথি।
মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্তরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য একে অপরের যোগসাজশে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ থেকে ১৯৮২ সালের ৭ অক্টোবর ১৬১৪৮ নম্বর দলিলে নোয়াখালী সমবায় ব্যাংক লিমিটেডকে দেওয়া লক্ষ্মীনারায়ণপুর মৌজার ১৪ শতাংশ জমি জাল খতিয়ান করে অন্যত্র বিক্রি করেন। পরে ওই জমিতে থাকা দোকানের লিজ গ্রহীতা দলিলুর রহমান বাদী হয়ে আদালতে পিটিশন মামলা করলে বিচারক দুর্নীতি দমন কমিশনকে ২০২২ সালের ১৮ এপ্রিল মামলা করার নির্দেশ দেন।
দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক আরিফ আহম্মদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশনার পর দুদকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে অভিযুক্ত ১১ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com