ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালী সদরে ভুয়া খনকারের কর্মকান্ডে অতিষ্ঠ লোকজন

নোয়াখালী সদরে ভুয়া খনকারের কর্মকান্ডে অতিষ্ঠ লোকজন

নোয়াখালী জেলা প্রতিনিধি ঃ নোয়াখালী সদর উপজেলার বিভিন্ন জায়গায় খনোকারীর নামে সাধারণ মানুষকে প্রতারিত করছে এক শ্রেণির ভন্ড প্রতারক চক্র।
তথ্য সূত্রে জানা যায়, সদর উপজেলার ১১ নং নেওয়াজপুর ইউনিয়নের জাহানাবাদ গ্রামে এ রকম এক ভন্ড প্রতারক কিছু দালাল চক্রে সহযোগিতা পানি পড়া, তাবিজ কবজ, সুতা পড়া দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন কাঞ্চা খোনার নামে এক মহিলা প্রতারক। এই প্রতারক মহিলার কাছে প্রতিদিন দূর দূরান্ত থেকে বহু মহিলা পুরুষ তার কাছে এসে ধরা দেয়। সেও বিভিন্ন চল চতুরির মাধ্যমে হাতিয়ে নিচ্ছে নগদ টাকা ও স্বর্ণ গয়না।
তথ্য সূত্রে আরো জানা যায়, চার পাঁচ বছর আগেও এই কাঞ্চা বাড়ি বাড়ি গিয়ে কাজ করে সংসার চালাতো তার স্বামী বাহার দৈনিক মুজরী ভিত্তিতে খেতে খামারের কাজ করত। এখন স্ত্রীর খনকারী নামক পেশার বদলতে সাধারণ মানুষকে প্রতারিত করে ওডেল সম্পত্তির মালিক গনে গেছেন। বাড়িতে করেছেন আট রুমের সেমি পাকা টিনের ঘর। পুকুরে করেছেন বিশাল আকারের পাকা পাশ বর্তি দুইজন থেকে নিয়েছেন বিশ লক্ষ টাকার জমিন। কবির হাট উপজেলায় খরিদ করেছেন ফসলি জমিন। ইসলামি ব্যাংকে রয়েছে গচ্ছিত নগদ টাকা।
তার এই সমস্ত আয়ের উৎস সম্পর্কে গণ-মাধ্যম জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। তার এহেনও অবৈধ কর্মকান্ড পুলিশ প্রমাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী পরিবার।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*