ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী জসিমকে পরিকল্পিতভাবে খুন!
পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী জসিমকে পরিকল্পিতভাবে খুন!

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী জসিমকে পরিকল্পিতভাবে খুন!

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় ‘ব্যবসায়িক সম্পর্কের টানাপোড়ন ও আর্থিক লেনদেনের’ বিরোধের জেরে ব্যবসায়ী জসিম উদ্দীনকে নির্মমভাবে খুন করে বিক্রয় কর্মী মোহাম্মদ নয়ন। ঘটনায় দায়ের মামলার প্রধান আসামি নয়নকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্যই পেয়েছে র‌্যাব।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ন দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-অধিনায়ক স্কোয়াডন লিডার তানভীর হাসান।
সংবাদ সম্মেলনে তিনি জানান, উখিয়া উপজেলার মরিচ্যা বাজারের নিখোঁজ ব্যবসায়ি জসিম উদ্দিনের গুদাম থেকে অর্ধ-গলিত লাশ উদ্ধারের ঘটনায় দায়ের মামলার প্রধান আসামি মোহাম্মদ নয়ন (২৮) কে গ্রেপ্তারে র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে খোঁজ নিতে থাকে। সোমবার বিকালে সে জালিয়াপালং এলাকায় অবস্থান করছে খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। সেখানকার এক বাড়ী থেকে আত্মগোপন অবস্থায় নয়নকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে তানভীর বলেন, মূলত ব্যবসায়িক সম্পর্কের টানাপোড়ন ও আর্থিক লেনদেনের বিরোধের জেরে বিক্রয় কর্মী মোহাম্মদ নয়ন এ খুনের ঘটনা ঘটিয়েছে। ধারণা করা হচ্ছে, হাতুড়ির আঘাতেই তাকে খুন করা হয়েছে।
জসিম উদ্দিন নিখোঁজের কয়েকদিন আগে বিক্রয় কর্মি মোহাম্মদ নয়নের মধ্যে ব্যবাসায়িক লেনদেন নিয়ে হাতাহতি হয়। এ নিয়ে নয়ন প্রাণনাশেরও হুমকী দিয়েছিল বলে স্বীকার করেছে। “
গত ১০ ফেব্রুয়ারি রাতে মরিচ্যা বাজার এলাকার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ‘নাঈমা এন্টারপ্রাইজ’ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন ব্যবসায়ী জসিম
উদ্দিন। এ ঘটনায় নিহতের স্বজনরা উখিয়া থানা একটি সাধারণ ডায়েরী করেন। নিখোঁজের পাঁচ দিন পর গত ১৫ ফেব্রুয়ারি স্থানীয় লোকজন ব্যবসায়ি জসিম উদিনের দোকানের গুদাম থেকে উৎকট গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাঁর অর্ধ-গলিত মরদেহকরে উদ্ধার।
এ ঘটনায় দায়ের করা মামলার প্রধান অভিযুক্ত আসামী মোহাম্মদ নয়নকে। সে হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ ক্লাসাপাড়ার বদিউল আলমের ছেলে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com