ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
মাদারীপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মাদারীপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাদারীপুর জেলা ছাত্রলীগ। বুধবার (২৫ মে) সকালে মাদারীপুর সরকারি কলেজ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ চত্বরে এসে প্রতিবাদ সমাবেশে করে তারা।

এ সময় বক্তব্য রাখেন- মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলদার, মাদারীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক ফরিদ সরদার, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিলন হাওলাদারসহ জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় বক্তারা বলেন- ‘গনতন্ত্রের মানস কন্যা,উন্নত সমৃদ্ধশালী আধুনিক বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক যে কু-রুচী পূর্ন বক্তব্য দিয়েছে, তা অবিলম্বে প্রত্যাহার করে জাতির সামনে ক্ষমা না চাওয়া পর্যন্ত ছাত্রলীগ মাঠে থেকে তা প্রতিহত করবে। তারা বলেন, এখন থেকে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা আর ঘরে বসে থাকবে না। প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল কোনরকম উল্টাপাল্টা কথা বললে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

এসময় জেলা,উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীসহ সদস্যরা উপস্থিত ছিলেন ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com