ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বর্ণাঢ্য আয়োজনে শফিক এন্টারপ্রাইজের আনন্দ ভ্রমণ
বর্ণাঢ্য আয়োজনে শফিক এন্টারপ্রাইজের আনন্দ ভ্রমণ

বর্ণাঢ্য আয়োজনে শফিক এন্টারপ্রাইজের আনন্দ ভ্রমণ

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া।।
শ্রমিকদের কর্মব্যস্ততা জীবনে একটু বিশ্রাম তো সবারই দরকার। দরকার বিনোদন কিংবা ভ্রমণের। কেননা সকাল-সন্ধ্যা কাজ করে দিনশেষে শরীরে ক্লান্তি এসে ভর করে। প্রতি সপ্তাহে একটি ছুটির দিন হয়ে ওঠা তাদের জন্য আরাধ্য বিষয়।
তেমনি ১১ সেপ্টেম্বর শনিবার ছিলো একটি আরাধ্য দিন। ইহা শ্রমিকদের জন্য একটি বিশেষ দিন। সবাই করোনার কারনে গত দুইবছর আনন্দ ভ্রমণ তো দুরের কথা জীবিকা নির্বাহে কোন ধরনের কাজে যায়তে পারেননি।
এসব কর্মজীবী ও ব্যবসায়ীক বন্ধুদের নিয়ে আনন্দ ভ্রমণ ও বার্ষিক বনভোজন এর ব্যবস্থা করেন পৈরতলার কৃতি সন্তান সফল ব্যবসায়ীক শফিকুল রহমান শফিক।
হবিগঞ্জ জেলার সাতছড়ি জাতীয় উদ্যানে সারাদিন ব্যাপী আনন্দ পিয়াসুরা মেতে ওঠেন খেলাধুলা, গানবাজনা, র‍্যাফল ড্র, দল গঠন কার্যক্রম ও মজার মজার খাবার-দাবারের আনন্দে।
তরুন ব্যবসায়ী আরেফিন হৃদয়ের সার্বিক সহযোগিতায় আনন্দ ভ্রমণ পিয়াসুদের মধ্যে ২০ জনকে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণার পর তাদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন ইনসি সিমেন্টের মার্কেটিং অফিসার সবুজ আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ীক কামাল মিয়া, জাকির মিয়া, আরিফ মিয়া মনুজিত, মহন লাল, শফিকুল ইসলাম, বাবুল মিয়া, কামাল মিয়া, দিদার মিয়া ও দানু মিয়া প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*