ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি গঠন,  সভাপতি এড: সফিউল আলম লিটন ও সম্পাদক আল আমীন শাহীন
বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি গঠন,    সভাপতি এড: সফিউল আলম লিটন ও সম্পাদক আল আমীন শাহীন

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি গঠন,  সভাপতি এড: সফিউল আলম লিটন ও সম্পাদক আল আমীন শাহীন

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে এবং তা কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে। বিশিষ্ট আইনজীবি এড. সফিউল আলম লিটনকে সভাপতি ও সাংবাদিক আল আমীন শাহীনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।
শনিবার (২ জুলাই) বিকেলে সংগঠনের এক সাধারণ সভা স্থানীয় স্মৃতি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
এড. সফিউল আলম লিটনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্ত বক্তব্য রাখেন আল আমীন শাহীন।
অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন এড. একে সামসুদ্দিন টুনু, মোহাম্মদ হোসেন,মোঃ আবদুস সালাম, দেওয়ান মারুফ, ওয়াহিদ সারোয়ার রাজু, প্রবীর কুমার দেব, মোঃ জাহিদুল হক, সুকব্রত পাল, কাজী আবদুল কাইয়ুম খাদেম, মোঃ মাহবুবুল বারী সরকার বুলবুল, এটিএম ফয়জুল কবীর, এড. মোঃ মোশাররফ হোসেন চৌধুরী, মোঃ আবদুল আলীম, মোহাম্মদ আবদুল আওয়াল শিপলু, এটিএম আল আমিন, এড. কফিল উদ্দিন, মোঃ আশিকুল ইসলাম, লিটন হোসেন জিহাদ, স্মৃতি সবুর , মোর্শেদা মতিন মিলি, সাজ্জাদ হোসেন সোহেল, মোঃ ওবায়দুল্লাহ বাবুল, মোঃ সাব্বির, নুসরাত জাহান জেরিন, তাসনিয়া কাইয়ুম, আদিত্ম্য কামাল, হান্নান মিয়া, সৈয়দ মারুফ, আশেক মান্নান হিমেল, মোঃ আবদুল আওয়াল, এড. আবু ইউসুফ, এডভোকেট ফরহাদ হোসেন, এডভোকেট মোঃ বমীর আহমেদ খান, মোঃ ইয়াসির আরাফাত ইমরুল, মোঃ জাবেদুল ইসলাম জাবেদ, এড. আফরোজা বেগম, মোঃ আল মামুদ টুটুল, এড. আবদুল জাব্বার মামুন, ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন, করবী চক্রবর্তী, মোঃ ফরিদ, ওয়াহিদ রাজু, এড. জাহের আলী, আমির হোসেন, জামিনুর রহমান শ্যামল আহমেদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে তিনি বলেন, মানবাধিকার রক্ষার ক্ষেত্রে আমরা নতুন আঙ্গিকে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করছি। মানুষ হিসেবে মানবিক দায়িত্ব পালনে আমরা সচেস্ট থাকবো। তিনি সবাইকে মানবাধিকার সম্পর্কে সচেতন থাকা এবং তা রক্ষায় ভ’মিকা রাখার আহবান জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com