ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বাফুফে’র ব্যাবস্থাপনায় মাদারীপুরে “বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ” শুরু
বাফুফে’র ব্যাবস্থাপনায় মাদারীপুরে “বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ” শুরু

বাফুফে’র ব্যাবস্থাপনায় মাদারীপুরে “বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ” শুরু

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ব্যবস্থাপনায় মাদারীপুরে শুরু হয়েছে “বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ”-২০২১। শনিবার (১৮ জুন) দুপুরে আচমত আলি খান স্টেডিয়াম মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। জানা যায়, ৮টি জেলাসহ বাংলাদেশ সেনাবাহিনী এবং নৌবাহিনী ফুটবল দলসহ মোট ১০টি দল নিয়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুইটি করে খেলা অনুষ্ঠিত হবে। চলবে ২৮ জুন পর্যন্ত।
মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান কালু খান, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদ আবু নাইম সোহাগ প্রমুখ।
উদ্বোধনের প্রথম দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় কুষ্টিয়া জেলা বনাম চট্টগ্রাম ফুটবল দলের খেলা অনুষ্ঠিত হয়। এতে ৩-০ গোলে কুষ্টিয়া জেলা দলকে হারিয়ে বিজয়ী হন চট্টগ্রাম জেলা ফুটবল দল। দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল দল বনাম কুমিল্লা জেলা ফুটবল দল। খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ৩-০ গোলে কুমিল্লা জেলা ফুটবল দলকে পরাজিত করে ।
এসময় অন্যান্যদের মধ্যে মাদারীপুর ফুটবল ফেডারেশনের সভাপতি গোলাম কবির, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ত্রিনাথ দাস,সদস্য আফজাল হোসেন মানিক, নান্নু মুন্সি, মুসফিকুল আহসান নবীন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা ও মাদারীপুর জেলা ফুটবল ফেডারেশন এর আয়োজন করে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com