ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজকে বিদায় সংবর্ধনা
ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজকে বিদায় সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজকে বিদায় সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
চাকুরী থেকে অবসরে যাওয়া উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজমকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
বিচার বিভাগ ব্রাহ্মণবাড়িয়ার কর্মকর্তা-কর্মচারীরা এ বিদায় সংবর্ধনার আয়োজন করেন।
বুধবার (১৫ ডিসেম্বর) রাতে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
জেলা জজ আদালতের সহকারী জজ স্বাগত সাম্য’র সঞ্চালনায় শুরুতে অনুষ্ঠানের সভাপতি ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোসাম্মৎ জাকিয়া পারভিনকে ফুল দিয়ে বরন করে নেয়া হয়। এরপর বিচারক মোসাম্মৎ জাকিয়া পারভিন ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদ পারভেজ বিদায়ী অতিথিকে ফুল দিয়ে বরন করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা জজশীপ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসির কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সাদেকুল ইসলাম, মো. আলমগীর কবীর, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু ওবাইদা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এএইচএম জুনায়েদ প্রমুখ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াৎ উদ দৌলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, সরকারি প্রসিকিউটর ওয়াসেক আলী, পাবলিক প্রসিকিউটর আজাদ রকিব আহমেদ তুরান, জেলা আইনজীবি সমিতির সভাপতি শফিউল আলম লিটন প্রমুখ।
অনুষ্ঠানে সকল কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য দেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির সুমনময় চৌধুরী, সিনিয়র বেঞ্চ সহকারী মো. আইয়ুব আলী, ডেসপাস সহকারী জসীম উদ্দিন প্রমুখ।
পরবর্তীতে অনুষ্ঠানে সকল কর্মকর্তা-কর্মচারী, বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন এবং জেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে বিভিন্ন উপহার সামগ্রী, ক্রেস্ট ও মানপত্র প্রদান করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com