ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ইউনিটে প্রাপ্তন প্রধান শিক্ষকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ইউনিটে প্রাপ্তন প্রধান শিক্ষকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় করোনায় সংক্রমিত হয়ে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাপ্তন প্রধান শিক্ষক শেখ আবু ইউসুফ (৮৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে  ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের করোনা ইউনিটের সমন্বয়ক ডা. মুহাম্মদ এনামুল হাসান শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ জেলায় ১৫৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

শেখ আবু ইউসুফ সরাইল উপজেলার নোঁয়াগাও ইউনিয়নের আঁখিতারা গ্রামের মৃত ইসমাইল মন্সীর ছেলে। তিনি দীর্ঘদিন আঁখিতারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ১৯৯৯ সালে তিনি রিটায়ার্ডমেন্টে যান।

করোনা ইউনিটের সমন্বয়ক ডা. এনামুল হাসান জানান, শেখ আবু ইউসুফ ১৯ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি হয়েছিলেন। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষক মারা যায়। বর্তমানে আইসোলেশন ইউনিটে ৪৫ জনের বেশি করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ১০৭০১ জন আক্রান্তের মধ্যে ৭০৭০ জন সুস্থ হয়েছেন। কিন্তু এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৪৭৬ জন রোগী আইসোলেশনে আছে ও সেলফ আইসোলেশনে ৩৪৩১ জন আছে। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসা পাচ্ছে ৪৫ জন রোগী।

সর্বশেষ গত ২৪ ঘন্টায় জেলায় করোনা ভাইরাস শনাক্তের জন্য ৬৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন ২০৭ জনের করোনার রিপোর্ট প্রকাশ হয়েছে৷

এখন পর্যন্ত জেলায় ৫৯৪৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ৫৮৫২২ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ১০৭০১ জন আক্রান্ত হয়েছে৷

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*