ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সা: সম্পাদকের জন্মদিনে মাদরাসার ছাত্রদের খাদ্য বিতরণ
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সা: সম্পাদকের জন্মদিনে মাদরাসার ছাত্রদের খাদ্য বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সা: সম্পাদকের জন্মদিনে মাদরাসার ছাত্রদের খাদ্য বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
কিছু ছাত্রনেতা আছে, যাদের জন্মদিন পালন না করলেই নয়। নেতাদের জন্মদিন পালন উপলক্ষ্যে যেখানে কেক কাটা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন পার্টি করার কথা সেখানে ব্যতিক্রমী ভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের জন্মদিনে মাদরাসার ২শতাধিক ছাত্র ও সমাজের ছিন্ন্যমূল, দুস্থ ও অসহায় আরও শতাধিক মানুষের মাঝে বিকেলে খাবার বিতরণ করেছে জেলা ছাত্রলীগ নেতাকর্মী ও তার শুভাকাঙ্ক্ষীরা।
রোববার (২১ নভেম্বর) বিকেলে ৪টার দিকে নবগঠিত জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকরাম হোসেন ব্যক্তিগত উদ্যোগে জেলা শহরের গোকর্ণঘাট নববীয়া মাদানীয়া মাদরাসায় দোয়া ও মিলাদ মাহফিল শেষে ছাত্রদের মাঝে বিকেলে খাবার বিতরণ করা হয়।
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকরাম হোসেন জানান, গতানোগতিক জন্মদিনের পার্টি না করে কোর-আনের আলো মাদরাসার ছাত্র ও সমাজের ছিন্ন্যমূল, দুস্থ ও অসহায় মানুষের মাঝে জন্মদিনের আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমাদের সকলের উচিত এসব কোর-আনের আলো ও হতদরিদ্রের মাঝে আমাদের সকলের বিশেষ দিবসেই তাদের সাথে নিজেদের আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্য নিজেদের সাধ্যমত কিছু করা।
খাবার বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহসভাপতি ওবায়দুর রহমান বাবু ও জেলা ছাত্রলীগের সদস্য এনামুল হক নিলয়।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন জানান, আমার জন্মদিনে যারা এই আয়োজন করেছে তাদের সবাইকে সাধুবাদ ও ধন্যবাদ জানাই। আমার জন্মদিনে সবাই আমার জন্য দোয়া করবেন যেন সব সময় মানুষের উপকারের জন্য কাজ করতে পারি।
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের জন্মদিনে কেক না কেটে গোকর্ণঘাট নববীয়া মাদানীয়া মাদ্রাসায় ওনার সুস্থাস্থ  ও দীর্ঘায়ু  কামনা করে দোয়া ও মিলাদ বিতরণ করা হয়।
উক্ত মাদরাসা প্রিন্সিপাল মাওলানা ওসমান গণি দোয়া পড়েন। পরিশেষে এলাকার কিছু শ্রমজীবী ও মেহনতী মানুষদের মধ্যে খাবার বিতরণ করা হয়।
উল্লেখ্য, শাহাদাৎ হোসেন শোভন ১৯৯১ সালের ২১ ডিসেম্বর সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মুহাম্মদপুর গ্রামে একটি মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন। তার বাবা হাজী ওয়ালী হোসেন একজন দ্বীনে মানুষ। ভাইদের মধ্যে সে সর্বকনিষ্ঠ। শোভন ২০০৬ থেকে ছাত্র রাজনীতিতে সক্রিয় হয়। ২০০৭ সালে ব্রাহ্মণবাড়িয়া কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ দিয়ে ছাত্রলীগে যাত্রা শুরু করেন।  সে ২০১১ ও ২০১৩ সালে ব্রাহ্মণবাড়িয়া কলেজ ছাত্রলীগের সভাপতির পদে বহাল ছিলেন। দীর্ঘ ৬ বছর সভাপতির দায়িত্ব পালন করে অবশেষে ২০১৭ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com