ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ভারতে মহানবীকে নিয়ে মন্তব্য, আখাউড়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ
ভারতে মহানবীকে নিয়ে মন্তব্য, আখাউড়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ

ভারতে মহানবীকে নিয়ে মন্তব্য, আখাউড়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.)-কে নিয়ে সম্প্রতি ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল এর অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার ঐতিহ্যবাহী তারাগন দরবার শরীফে প্রতিষ্ঠিত আল-আতায়া কমপ্লেক্স কর্তৃপক্ষ।
আল-আতায়া কমপ্লেক্স কর্তৃক পরিচালিত মাদরাসা-ই-শাহ শের আলী তৌহিদিয়া আরেফীয়া’র মুহতামিম হাফেয ক্বারী মাওলানা মোঃ শাহ্ জামান কমপ্লেক্স এর পক্ষে এক বিবৃতিতে এই নিন্দা জ্ঞাপন করা হয়।
বিবৃতিতে তিনি বলেন, হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.)-কে নিয়ে ধৃষ্টতাপূর্ণ ও ঘৃণ্য কটুক্তি করে বিজেপির দুই নেতা বিশ্বের সমগ্র মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। রাসূল (সা.)-এর অবমাননা মুসলমানদের কাছে সর্বকালে অগ্রহণযোগ্য ও ধর্মীয় সম্প্রীতির বিনষ্টের কারণে ধিক্কারযোগ্য। মহানবী (সা.)-এর প্রতি অবমাননা মুসলমানদের হৃদয়কে ক্ষতবিক্ষত করে।
তিনি আরও বলেন, বিজেপি নেতৃত্বাধীন ভারতে মুসলমানদের উপর নজিরবিহীন নির্যাতন চলছে। বাবরি মসজিদ ভাঙার মাধ্যমে ক্ষমতাসীন দলটির ইসলাম বিদ্বেষী যে মনোভাব প্রকাশ পেয়েছিলো, তা আজ চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। কুতুব মিনার, জ্ঞানবাপী মসজিদসহ মুসলিম স্থাপনাগুলো ধ্বংস করার মাধ্যমে মুসলিম দমনের যে নীলনকশা চলছে তার সর্বশেষ সংযোজন রাসূল (সা.)-কে করা বিজেপি নেতাদের অবমাননাকর মন্তব্য। এ ধরনের মন্তব্য ক্রমশ হিংসা ও ঘৃণার চক্র তৈরি করবে ও ধর্মীয় বিদ্বেষকে উসকে দিবে।
তিনি আরও বলেন, ইসলাম বিদ্বেষীদের হীন পরিকল্পনা ব্যর্থতায় পর্যবসিত হচ্ছে। রাসূল (সা.)-কে কটুক্তির প্রতিবাদে আরব দেশসমূহসহ বিশ্ব মুসলিম সম্প্রদায় জেগে উঠেছে। দেশে দেশে ভারতীয় পণ্য বর্জনের আহবান জানানো হচ্ছে।
সুতরাং রাসূল (সা.) ও ইসলামকে নিয়ে কেউ কটুক্তি করলে ঈমানি চেতনায় বলীয়ান হয়ে মুসলমানরা এর প্রতিবাদ জানাবে, যা কেউ রুখতে পারবে না।
বিবৃতিতে আল-আতায়া কমপ্লেক্স কর্তৃপক্ষ মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটুক্তিকারী বিজেপি নেতাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য ভারত সরকারের প্রতি আহবান জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com