ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মধুরছড়া ক্যাম্পে কথিত আরসা সদস্য সহ গ্রেফতার-৪
মধুরছড়া ক্যাম্পে কথিত আরসা সদস্য সহ গ্রেফতার-৪

মধুরছড়া ক্যাম্পে কথিত আরসা সদস্য সহ গ্রেফতার-৪

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে ১৪আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) সদস্যদের পৃথক অভিযানে দুই কথিত আরসা সদস্য ও মারামারি মামলার দুই আসামীসহ ৪ রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়েছে।
১৩জানুয়ারী সকালে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
(এপিবিএন)অধিনায়ক পুলিশ সুপার মোঃ নাইমুল হক
এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন,১৩ জানুয়ারী বিকেলে ক্যাম্প-৪’র ব্লক-এফ-১৭ এলাকায় মধুরছড়া পুলিশ ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে মারামারি মামলার আসামী সিদ্দিক(২৯),পিতা-সৈয়দ আলম ও সৈয়দ আলম(৫৫),পিতা-মৃত ওমর মিয়া, ক্যাম্প -৪,ব্লক এফ-১৭,এফসিএন নং-২৮৬৩০২ দ্ধয় কে গ্রেফতার করতে সক্ষম হয়।এসময় ধৃতদের হাতে মারধরের শিকার এক মহিলাকে গুরুতর জখমাবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।
অপরদিকে একইদিন সন্ধ্যা ৭টারদিকে মধুরছড়া ক্যাম্পের মোচড়া বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মধুরছড়া ক্যাম্প পুলিশের একটি দল। এসময় হাশিম উল্যাহ(২৪)পিতা-নুর মোহাম্মদ, ক্যাম্প-৩’র এফ/৭৫ ব্লক,এফসিএন নং-৪৫১৬৮০ ও আরসা সন্ত্রাসী কেফায়েত উল্যাহ(৩৫),পিতা-জমির হোসেন, ক্যাম্প-৮ওয়েস্ট, ব্লক বি,সাব ব্লক নং-এ-২৩,এফসিএন নং-১২৩১২৫ দ্বয়কে গ্রেফতার করা হয়।
এ সংক্রান্তে ধৃতদের উখিয়া থানায় প্রেরণ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে এপিবিএন’র অধিনায়ক মোঃ নাইমুল হক নিশ্চিত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com