ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » শ্রদ্ধাঞ্জলী/শোক বার্তা » মহিপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন
মহিপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয়  শোক দিবস পালন

মহিপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

পটুয়াখালী প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায়  পালন করেছে পটুয়াখালীর  মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ   জাতীয় শ্রমিকলীগ, ও মহিপুর  থানা ছাত্রলীগ । 
এ উপলক্ষে ১৫ আগস্ট সকাল ৮টায় জাতীয় ও দলিয় পতাকা অর্ধনমিতকরন এবং  শোক পতাকা উত্তোলন করা হয় স্ব স্ব কার্যলয়ে। এবং  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। 
এরপর বিকেল  ৫ টায় মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যলয়ে থানার ৩ সংগঠনের সমন্বয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন  মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রসিদ তালুকদার, সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ফরাজি, সিনিয়র সহ সভাপতি মস্তফা হাওলাদার, মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান সবুজ ভূইয়া, মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক শেখ আলআমিন। 
এছাড়াও আরো উপস্থিত ছিলেন মহিপুর সদর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মেহেদী হাসান সুমন, মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বারেক তালুকদার, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন রানা, মহিপুর বন্দর ছাত্রলীগের সাবেক সভাপতি মনির ফরাজি, থানা ছাত্রলীগ নেতা হাসান হাওলাদার, শুভ মন্ডল ,মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদ খান, সাহাদাত হোসেন মিলন, আল আমিন, লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফিরোজ খান সহ  মহিপুর থানা  শ্রমিকলীগ , থানা সেচ্ছাসেবকলীগ ও থানা  ছাত্রলীগ এর অন্যতম  নেত্রীবৃন্দ এবং সাংবাদিকদের উপস্থিতিতে আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে ঘাতকদের হাতে নিহত জাতির জনক ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয় । 
এসময়  অনুষ্ঠান সঞ্চালনা করেন মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক   মোঃ মহিব্বুল্লা পাটোয়ারী ।
 এছাড়া মহিপুর প্রেসক্লাব, কুয়াকাটা প্রেসক্লাব, মহিপুর ইউনিয়ন  আওয়ামী লীগ, মহিপুর থানা পুলিশ, মহিপুর থানা যুবলীগ, মহিপুর থানা শাখা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, কুয়াকাটা খানাবাদ কলেজ, মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ, ধুলাসার আলহাজ্ব জালালউদ্দিন কলেজ, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়, মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় ও কুয়াকাটা লতাচাপলী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় পৃথক ভাবে ১৫ আগস্টে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*