Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মহেশখালীতে আলাউদ্দিন হত্যার ৩ আসামি চট্টগ্রাম হতে গ্রেপ্তার

মহেশখালীতে আলাউদ্দিন হত্যার ৩ আসামি চট্টগ্রাম হতে গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালী উপজেলার ক্রাইম এলাকা হিসেবে খ্যাত কালারমারছড়ায় সন্ত্রাসের পথ ছেড়ে আলোর পথে আসা আলাউদ্দিন হত্যাকাণ্ডে জড়িত এজহারভুক্ত তিন আসামিকে চট্টগ্রাম হতে গ্রেপ্তার করেছে মহেশখালী থানা পুলিশ।
 মঙ্গলবার চট্টগ্রামের পটিয়া থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মহেশখালী থানা পুলিশ। পরে তাদের চট্টগ্রাম হতে মহেশখালী থানায় নিয়ে আসা হয়।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, কালারমারছড়া ইউনিয়নের ছামিরা ঘোনা মৃত মনসুর আলমের পুত্র নজির আহমদ (৩০), মোহাম্মদ খোকন (২৫) ও একই এলাকার মৃত ফজল আহমদ এর পুত্র শহিদুল্লাহ (ছাদু) (৪০)। গ্রেপ্তারের বিষয়ে নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই। তিনি আরোও বলেন, আলাউদ্দিন হত্যার পর থানায় এজহারভুক্ত আসামিদের  ধরতে পুলিশ প্রথম থেকেই চেষ্টা করে আসছিল। গত ৮ নভেম্বর চট্টগ্রামের পটিয়া থানায় আমাদের সোর্সের মাধ্যমে খবর পাই সন্ত্রাসীরা পটিয়া থানায় অবস্থান করছে। সে সূত্র ধরে সাথে সাথে মহেশখালী থানার একটি টিম পটিয়া থানায় গিয়ে অভিযান চালায়। অবশেষে মঙ্গলবার সকালে পটিয়ায় অবস্থানরত এজহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় মহেশখালী থানা পুলিশ। গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে বাদী পক্ষের লোকজনদের মাঝে স্বস্তি ফিরে আসে এবং এলাকাবাসী মহেশখালী থানার চৌকস অফিসার দের অভিনন্দন জানান। মহেশখালীর অফিসার ইনচার্জ আব্দুল হাই সাংবাদিকদের জানিয়েছেন মহেশখালীতে অপরাধ করে কেউ পার পাবে না, বাংলাদেশের যেই প্রান্তেই পালিয়ে থাকুক না কেন তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply