ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাত্র ৭০০ টাকা নিয়ে ঢাকায় এসেছিলেন, বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান
মাত্র ৭০০ টাকা নিয়ে ঢাকায় এসেছিলেন, বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান

মাত্র ৭০০ টাকা নিয়ে ঢাকায় এসেছিলেন, বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান

কুষ্টিয়া প্রতিনিধি:
বাংলাদেশের শিল্পখাত তথা জাতীয় অর্থনীতিতে সামগ্রিক অবদানের স্বীকৃতিস্বরুপ বি আর বি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড বৃহৎ শিল্প ক্যাটাগরিতে “রাষ্টপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৯” ১ম স্থান এবং ২০২০-২১ করবর্ষে কুষ্টিয়া জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা সম্মানে ভুষিত হওয়ায় বি আর বি গ্রুপের চেয়ারম্যান মোঃ মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার রাতে শহরের দিশা টাওয়ারে দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির আয়োজনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ।
অনুষ্ঠানের সময় বক্তব্যে বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান বলেন, আমি প্রথম যেদিন ঢাকা যায় সেদিন পকেটে মাত্র ৭০০ টাকা ছিল। ব্যবসা শুরু করেছিলাম সেদিন ব্যাংক থেকে মাত্র ৫ হাজার টাকা পেয়েছিলাম। একটা সিগারেট তিনবার খেয়েছি। শিশু ছেলেদের মুখে দুধ দিতে পারিনি। আজ ব্যাংক থেকে ৭ হাজার কোটি টাকা দিতে অনুমোদন হয়েছে। আমি নিই নাই। আমার টাকার দরকার নাই। সততা নিয়ে কাজ করলে পরিশ্রম করলে সফলতা আসবেই। নিজের হেলিকপ্টারে চড়ে উপর থেকে কুষ্টিয়ার দিকে তাকালে বুকটা ভরে যায়। কুষ্টিয়াকে ঢাকার মতো লাগে। কুষ্টিয়ায় থেকে কুষ্টিয়ায় আরও উন্নত করতে চাই। আজ আমি রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার বৃহত শিল্প ক্যাটাগরিতে প্রথম হয়েছি সেটা কুষ্টিয়াবাসীর জন্য আমি কৃতজ্ঞ।
এ সময় দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য আ. ক. ম. সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক মোঃ আজগর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ এস এম মুসতানজীদ প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com