ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে কমিনিউটি পুলিশং ডে পালিত
মাদারীপুরে কমিনিউটি পুলিশং ডে পালিত

মাদারীপুরে কমিনিউটি পুলিশং ডে পালিত

মাদারীপুর প্রতিনিধিঃ
মুজিবষের মুল নীতি জনসেবা আর সাম্প্রতি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবারের কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত হতে যাচ্ছে। শনিবার (৩০অক্টোবর)মাদারীপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন অডিটোরিয়াম ভবনে এক র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করে।
পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য কমিউনিটি পুলিশিং বিশেষ ভূমিকা পালন করে আসছে।
কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে আরো তরান্বিত ও উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে সেরা কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
“কমিউনিটি পুলিশিং ডে” উপলক্ষে আয়োজিত সমাবেশে পুলিশ এবং জনগণের সম্পর্ক উন্নয়নের মাধ্যমে বিভিন্ন সামাজিক অপরাধ- ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গি, মাদক, এসিড নিক্ষেপ, শিশু অপহরণ, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস দমন ও প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করা হয়। কার্যকরী বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশ ও জনতার মাঝে দূরত্ব কমিয়ে কিভাবে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করা যায় সে বিষয়ে অলোকপাত করা হয়। হবে।
অনুষ্ঠানে গোলাম মস্তফা রাসেল (পিপিএম বার)জেলা পুলিশ সুপারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামিলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এম পি ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান ওবাইদুর রহমান খান,মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ,জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে সহ বীর মুক্তিযোদ্ধা, পৌর কাউন্সিলার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com