ব্রেকিং নিউজ
Home » জাতীয় » মানুষ কোন সুখের স্বপ্নে বিএনপিকে ভোট দেবে : প্রধানমন্ত্রী
মানুষ কোন সুখের স্বপ্নে বিএনপিকে ভোট দেবে : প্রধানমন্ত্রী
--সংগৃহীত ছবি

মানুষ কোন সুখের স্বপ্নে বিএনপিকে ভোট দেবে : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষ কোন সুখের স্বপ্ন, কোন আশার আলো দেখে বিএনপিকে ভোট দেবে? এতিমখানার অর্থ আত্মসাৎ, একুশে আগস্টে গ্রেনেড হামলা, দশ ট্রাক অস্ত্র মামলার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও চেয়ারম্যান তারেক রহমান দণ্ডিত হওয়ার কারণে বিএনপি নির্বাচনে বিজয়ের আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছে।

জাতিসংঘের সাধারণ অধিবেশন উপলক্ষে যুক্তরাষ্ট্র সফরের অভিজ্ঞতা জানাতে আজ সোমবার বিকাল ৪টায় সংবাদ সম্মেলনে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুলের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, এতিমের অর্থ আত্মসাৎ, ২১ আগস্টে গ্রেনেড হামলা, দশ ট্রাক অস্ত্র মামলা, অগ্নিসন্ত্রাসের দায়ে তাদের নেতৃত্বের দুজন দণ্ডিত আসামি, একজন দেশান্তরী। তারা যে ইলেকশন করতে পারবে, জিতবে সেই বিশ্বাসটাই তো তাদের নষ্ট হয়ে গেছে। তারা জানে, বিজয়ের কোনো সম্ভাবনাই তাদের নাই। এখন তারা ইলেকশনকে কন্ট্রোভারসিয়াল করতে চায়। তারা মানুষের মনে দ্বিধা তৈরি করতে চায়, মানুষের ক্ষতি করতে চায়। মানুষ কেন তাদের ভোট দেবে?

এসডিজি অগ্রগতি পুরস্কার দেশের জনগণকে উৎসর্গ করে শেখ হাসিনা বলেন, সফরের প্রথম দিনে ২০ সেপ্টেম্বর জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্কের (এসডিএসএন) পক্ষ থেকে ২০১৫-২০২০ সময়কালে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে সর্বোচ্চ সাফল্যের জন্য আমাকে ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ দেওয়া হয়।

তিনি বলেন, এসডিএসএন-এর প্রেসিডেন্ট প্রখ্যাত অর্থনীতিবিদ প্রফেসর জেফ্রি স্যাক্স আমার হাতে সম্মাননাটি তুলে দেন। কোভিড-১৯ মহামারির মধ্যেও বাংলাদেশ যে অবিচলভাবে টেকসই উন্নয়ন অভিষ্ট অর্জনে এগিয়ে যাচ্ছে, এই পুরস্কার তারই বিশ্ব স্বীকৃতি। আমি আমার ধন্যবাদজ্ঞাপন বক্তব্যে দেশের জনগণকে এই পুরস্কার উৎসর্গ করি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*