ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে বিনামূল্যে কোভিড ১৯ ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন
মৌলভীবাজারে বিনামূল্যে কোভিড ১৯ ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন
--প্রেরিত ছবি

মৌলভীবাজারে বিনামূল্যে কোভিড ১৯ ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলায় বিনামূল্যে কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য প্রয়োজনীয় রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পাদনের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত ‘রেজিস্ট্রেশন বুথ’ এর শুভ উদ্বোধন হয়েছে।বুধবার (৩ ফেব্রুয়ারি) জেলা প্রশাসক কার্যালয়ে কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করে কোভিড ১৯ ভ্যাকসিন রেজিস্ট্রেশন বুথের শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ইকবাল হাসান জানান,বিকালে জেলা ইপিআই ভবনে টিকাগুলো পৌঁছায়। ৫টি কার্টনে ৬ হাজার ভায়াল রয়েছে। এতে মোট ৬০ হাজার ডোজ টিকা রয়েছে। ইপিআই ভবনে ভ্যাকসিন সংরক্ষণে ফ্রিজের ব্যবস্থা করা হয়েছে। সেখানে রাখা হয়েছে এসব করোনা ভ্যাকসিন।উল্লেখ্য,আগামী ৭ ফেব্রুয়ারি দেশজুড়ে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া শুরু করবে সরকার। এর জন্য প্রথম দফায় কোভিড-১৯ মোকাবিলায় যুক্ত সম্মুখসারির কর্মী ও ৫৫ বছরের বেশি বয়সী নাগরিকদের গত ২৭ জানুয়ারি থেকে অনলাইনে নিবন্ধিত করা হচ্ছে। তবে অনলাইনে নিবন্ধন করতে না পারলে টিকাদান কেন্দ্রে গিয়েও তাৎক্ষণিকভাবে নিবন্ধন করা যাবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com