ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » মৌলভীবাজারে ভোক্তার অভিযানে রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা
মৌলভীবাজারে ভোক্তার অভিযানে রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা
--প্রেরিত ছবি

মৌলভীবাজারে ভোক্তার অভিযানে রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে খাবারে ছত্রাক, পঁচা বাসি খাদ্যসহ মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য সংরক্ষণ করার দায়ে রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্ট কে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২০ জুন) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে সদর মডেল থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় সদর উপজেলার কুসুমবাগ, সিলেট রোড, বেরিরপাড়সহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, হোটেল ও রেষ্টুরেন্ট, ফার্মেসী মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

তদারকি অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি টিম কুসুমবাগ এলাকায় অবস্থিত রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে পঁচা বাসি খাদ্যসহ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য সংরক্ষণ করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য সংরক্ষণ করার জন্য উক্ত প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা এবং সিলেট রোডে অবস্থিত মেসার্স আল হারামাইন ফার্মেসীকে ফিজিশিয়ান সেম্পল ফার্মেসীতে বিক্রয় করা ও সংরক্ষণ করার জন্য ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

ডিএনসিআরপি মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান,পঁচা, বাসী, ছত্রাকযুক্ত এবং মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য ফ্রিজে সংরক্ষণের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি রেষ্ট ইন এর মতো প্রতিষ্ঠানগুলোকে আরো দায়িত্বশীল হওয়ার আবশ্যকতা সম্পর্কে সচেতন করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com