ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » রব জাতীয় সরকারের নামে যুদ্ধাপরাধীদের ‘হালাল’ করতে চাইছেন: শিরীন
রব জাতীয় সরকারের নামে যুদ্ধাপরাধীদের ‘হালাল’ করতে চাইছেন: শিরীন

রব জাতীয় সরকারের নামে যুদ্ধাপরাধীদের ‘হালাল’ করতে চাইছেন: শিরীন

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে জাসদ (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের জাতীয় সরকারের প্রস্তাবের কড়া সমালোচনা করেছেন জাসদ (ইনু)  সাধারণ সম্পাদক শিরীন আখতার।

 

তিনি বলেছেন, “স্বাধীনতা সংগ্রামের নেতা হয়ে, স্বাধীনতার পতাকা উত্তোলক হয়ে, মুক্তিযুদ্ধের এক দুঃসাহসী কমান্ডার হয়েও দুর্ভাগ্যজনকভাবে আ স ম আব্দুর রব জাতীয় সরকারের নামে যুদ্ধাপরাধী, রাজাকার, আলবদর খুনিদের হালাল করার রাজনীতি করছেন।” রোববার বিকেলে নোয়াখালীতে জাসদের এক মতবিনিমিয় সভায় একথা বলেন শিরীন। রব, শিরীন জাসদে এক সময়ে একসঙ্গে থাকলেও নানা অংশ নিয়ে বিপরীত মেরুতে তাদের অবস্থান। হাসানুল হক ইনু নেতৃত্বাধীন জাসদ রয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলে। অন্যদিকে রবের জাসদ (জেএসডি) রয়েছে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টে।

শিরীন বলেন, “উনি (রব) ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত শেখ হাসিনার সরকারে মন্ত্রী থেকেও কেন তার রাজনৈতিক অবস্থান পরিবর্তন করে উল্টা দিকে গেলেন, তার জবাব উনিই দিবেন। এব্যাপারে আমি কিছু বলতে চাই না।” জাসদ সাধারণ সম্পাদক বলেন, “বাংলাদেশকে শান্তি ও স্থিতিশীল রেখে উন্নয়নের পথে যেতে হলে মীমাংসিত বিষয়কে অমীমাংসিত করার রাজনীতি বন্ধ করতে হবে। যারা মীমাংসিত বিষয়কে অমীমাংসিত করে তারা জাতিকে ভাগ করে বিভক্ত করে রাখতে চায়।  “আমি আশা করব, সকল দেশপ্রেমিক মানুষ মীমাংসিত বিষয়কে অমীমাংসিত করার রাজনীতি পরিহার করবেন।”

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com