Monday , 6 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজধানীর গাবতলিতে পুলিশের চেকপোস্ট
--সংগৃহীত ছবি

রাজধানীর গাবতলিতে পুলিশের চেকপোস্ট

অনলাইন ডেস্ক:

রাজধানীর অভ্যন্তরে নাশকতা এড়াতে প্রবেশ মুখ গাবতলিতে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল আটটা থেকে রাজধানীর আমিন বাজার ব্রিজ এলাকায়ও চেকপোস্ট ও ব্যাপক পুলিশ সদস্যের উপস্থিতি দেখা গেছে।

গতকাল রাজধানীর নয়া পল্টনে পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নিহত হন একজন, আহত হন শতাধিক।

এদিকে, আগামী শনিবার (১০ ডিসেম্বর) ঢাকা বিভাগীয় গণ সমাবেশ করতে চায় দলটি। এ সম্মেলনকে কেন্দ্র করে বা যেকোনো সময় যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় বাড়তি সতর্কতা নিচ্ছে পুলিশ। যার ধারাবাহিকতায় চেকপোস্টগুলো বসানো হচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, ট্রাফিক ও থানার সমন্বয়ে এ কর্মসূচি গ্রহণ করেছে পুলিশ। তল্লাশি করা হচ্ছে রাজধানীতে প্রবেশকারী প্রাইভেট কার, মোটরসাইকেল, দূরপাল্লার বাসসহ সব ধরনের যানবাহনে।

এক মোটরসাইকেল আরোহী বলেন, আমিন বাজার থেকে গুলিস্তান যাওয়ার পথে পর্বত সিনেমা হলের সামনে আমাকে চেক করে। পুলিশ বলেছে ১০ ডিসেম্বরকে কেন্দ্র করে যেন কোনো নাশকতা না হয়, সে জন্য চেকপোস্ট বসিয়েছে। এতে জন সাধারণের কিছুটা ভোগান্তি হচ্ছে।

চেকপোস্ট ও তল্লাশির বিষয়টি নিশ্চিত করেছে দারুস সালাম থানার পরিদর্শক (অপারেশন) মো. আসাদুজ্জামান। তিনি বলেন, যেকোনো ধরনের নাশকতা এড়াতে আমাদের এ কার্যক্রম চলছে। সকাল থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। কাউকে সন্দেহমূলক এখনও আটক করা হয়নি। দিনব্যাপী এ কর্মসূচি চলবে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com