ব্রেকিং নিউজ
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » রাবি শিক্ষার্থীর আত্মহত্যা
রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।  মুবাশ্বিরা তাহসিন ইরা নামক ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষে অধ্যায়ন করছিলেন।  শনিবার রাত সোয়া ১টায় মির্জাপুরের একটি ছাত্রীনিবাসে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন।  তার বাড়ি নেত্রকোনার কেন্দুয়ার কোনাবাড়ি গ্রামে।

জানা যায়, শনিবার রাত ১টার দিকে সর্বশেষ মোবাশ্বিরার সঙ্গে কথা হয় ওই ছাত্রীনিবাসের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করা হয়।  পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা।  পরে খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ ও আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান।  তারপর ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।   

এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এ ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন বলেন, ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে৷ যথাযথ তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।  

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com