ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » রায়পুরে বিয়ের দিনে পুকুর থেকে বরের লাশ উদ্ধার

রায়পুরে বিয়ের দিনে পুকুর থেকে বরের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলার রায়পুরে বিয়ের দিন সকালে পুকুর থেকে মোঃ আবদুল কাদের (৩৩) নামে এক বরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে ৬নং কেরোয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাজির উদ্দিন পোলের গোড়ার জগার বাড়ির (ছাড়া বাড়ি) বাগানের বিতরের একটি পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। বাড়িটি স্থানীয় পাটওয়ারী বাড়ির সম্পত্তি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত আবদুল কাদেরের বাড়ি ৬নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিন খলিফা বাড়ি। তার বাবার নাম মোঃ জয়নাল আবেদিন। তিনি বাবার সাথে ফজরের নামাজ পড়তে খলিফা বাড়ির মসজিদের উদ্দেশ্যে বের হন। পরে পস্রাব করতে যাচ্ছেন বলে বাবাকে মসজিদের দিকে পাঠিয়ে দেন। নামাজ শেষে ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন বাবা জয়নাল আবেদিনসহ স্থানীয়রা। প্রায় এক ঘণ্টা খোঁজাখুঁজির পর নাজির উদ্দিন পোলের গোড়ার জগার বাড়ির (ছাড়া বাড়ি) বাগানের বিতরের একটি পুকুরে তার মরদেহ উপুড় অবস্থায় দেখতে পান স্থাীয়রা। পরে রায়পুর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় সূত্রে আরো জানা যায়, যে পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে কিংবা যেখান থেকে উদ্ধার করা হয়েছে সেখানে পানি ছিলো মৃতের কোমর পরিমান। এতটুক পানিতে পড়ে কিভাবে একটা লোক মারা যেতে পারে? নামাজ পড়তে এসে পস্রাব করতে গিয়ে কিভাবে সেখানে যেতে পারে তা নিয়ে স্থানীয়দের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা।
রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, ৬নং কেরোয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাজির উদ্দিন পোলের গোড়ার জগার বাড়ির (ছাড়া বাড়ি) বাগানের বিতরের একটি পুকুর থেকে একটি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুরে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানাতে পারবো।
এ দিকে বিয়ের দিনে যুবকের মৃত্যুর বিষয়টি কোনভাবেই মেনে নিতে পারছেনা স্বজনরা। এমন আনন্দের দিনে এমন একটি ঘটনায় এলাকায় নেমে এসছে শোকের ছায়া। সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার দাবি জানান এলাকবাসী।
উল্লেখ্য, তিনি দীর্ঘদিন পর (২০ থেকে ২৫ দিন পূর্বে) সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*