ব্রেকিং নিউজ
Home » জাতীয় » লাল-সবুজের সাজে বিজয় শোভাযাত্রা
লাল-সবুজের সাজে বিজয় শোভাযাত্রা

লাল-সবুজের সাজে বিজয় শোভাযাত্রা

অনলাইন ডেস্ক:

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল নেমেছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন পর্যন্ত এই শোভাযাত্রা হবে।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত শোভাযাত্রায় লাল-সবুজের সাজে নেতাকর্মীরা এসেছেন।

বিজয় শোভাযাত্রা ঘিরে এরই মধ্যে সোহরাওয়ার্দী-উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে আওয়ামী লীগের নেতাকর্মী-সমর্থকদের ঢল নেমেছে। আওয়ামী লীগ ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের পাশাপাশি সমমনা ও মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন শ্রেণি-পেশার সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ শোভাযাত্রায় অংশ নিচ্ছেন।

এদিকে সাধারণ মানুষের চলাচলে যাতে বিঘ্ন না হয় সেদিকটা মাথায় রেখে নেতাকর্মীদের শোভাযাত্রায় অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। সেই সঙ্গে শোভাযাত্রাটি বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণভাবে আয়োজন এবং বাস্তবায়নে সংশ্লিষ্ট সবার প্রতি সাংগঠনিক নির্দেশনাও দেওয়া হয়।

শোভাযাত্রায় অংশ নিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু, সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আবদুর রহমান, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও মহানগরের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com