ব্রেকিং নিউজ
Home » জাতীয় » শক্তি জানান দেবে আওয়ামী লীগ, বিএনপিকে বার্তাও দেওয়া হবে
শক্তি জানান দেবে আওয়ামী লীগ, বিএনপিকে বার্তাও দেওয়া হবে

শক্তি জানান দেবে আওয়ামী লীগ, বিএনপিকে বার্তাও দেওয়া হবে

অনলাইন ডেস্ক:

ঢাকায় বড় ধরনের জনসমাগম করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আগামী ২৯ অক্টোবর ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে এ জনসমাগমের প্রস্তুতি নেওয়া হচ্ছে। সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের একাধিক সূত্র এ তথ্য জানিয়েছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে গতকাল বিকেলে বৈঠক করেন আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আওয়ামী লীগের একাধিক নেতা জানান, বৈঠকে রাজধানী ঢাকার আশপাশের জেলাগুলোতে দলকে সংগঠিত করার বিষয়ে আলোচনা হয়। জেলাগুলোর মেয়াদ উত্তীর্ণ কমিটির সম্মেলনে আয়োজনের তাগিদ দেওয়া হয়। আগামী ২৯ অক্টোবর ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হয়। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশের জায়গায় এ সম্মেলনের স্থান নির্ধারণ করার সম্ভাবনা রয়েছে। এ সম্মেলনে বিপুলসংখ্যক জনসমাগমের মধ্য দিয়ে বিএনপিকে বার্তা দেওয়া হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় একাধিক নেতা জানান, আগামী ২৮ অক্টোবর দলের কার্যনির্বাহী সংসদের বৈঠক অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এ বৈঠকেই আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হবে। সম্মেলন আয়োজনে বিভিন্ন উপকমিটি গঠন করা হবে।

আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, বিএনপির বিভাগীয় সমাবেশকে মাথায় রেখেই ঢাকায় বড় জনসমাগমের আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে। অক্টোবর ও নভেম্বরে রাজধানীর আশপাশের জেলাগুলোর সম্মেলনেও বড় সমাবেশ করে শক্তি জানান দেবে আওয়ামী লীগ।

ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, করোনা মহামারি শুরুর পর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এই প্রথম কোনো সমাবেশে উপস্থিত থাকবেন। ফলে এখানে বড় ধরনের জমায়েত হবে। একই সঙ্গে ২৩ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা, ২৫ অক্টোবর নারায়ণগঞ্জ মহানগর ও ৬ নভেম্বর টাঙ্গাইল জেলার সম্মেলনেও ব্যাপক লোক সমাগম করা হবে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com