ব্রেকিং নিউজ
Home » জাতীয় » শহীদ শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল
শহীদ শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শহীদ শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোটার্র:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল  এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। গতকাল ১৫ অক্টোবর রাজধানী দারুসসালাম বড় বাজার সৈয়দ নজরুল ইসলাম কমিউনিটি সেন্টারে অদ্য বিকাল ৪ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমোহন উপজেলা শাখার সভাপতি ও সংসদ সদস্য, ১১৭(ভোলা -৩)  দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, শেখ রাসেলকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খুব ভালোবাসতেন, ১৫ আগস্ট ১৯৭৫ সালে কালো রাতে শিশু রাসেলকে বাঁচতে দেয়নি, নিমমভাবে হত্যা করেছেন। শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। আগামী দ্বাদশ নির্বাচনে  বর্তমান প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ, জনগণ আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। বিএনপি এবং তার দোসররা দেশে-বিদেশে যতই ষড়যন্ত্র করুক না কেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে বলে জানান ভোলা ৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন।বিএনপি সন্ত্রাস নৈরাজ্যের পথেই হাঁটছে’ উল্লেখ এমপি শাওন বলেন, তারা যাতে কোন সংঘাত সৃষ্টি করতে না পারে সেজন্য সতর্ক দৃষ্টি রাখতে নেতাকর্মীদের আহবান জানান। সংঘাত সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে কঠোর জবাব দেয়া হবে।

লালমোহন ও তজুমদ্দিনের সর্বস্তরের জনগনের সহযোগিতায় এর এই দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত সভায় আরো নেতাকর্মী উপস্থিত ছিলেন লালমোহন উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমুদ্দিন উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক সফিকুল ইসলাম বাদল পঞ্চায়েতসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

 

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com