ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » শাহজালাল বিমানবন্দরে দুই লাখ ৩০ হাজার ডলারসহ দুই যাত্রী আটক
শাহজালাল বিমানবন্দরে দুই লাখ ৩০ হাজার ডলারসহ দুই যাত্রী আটক

শাহজালাল বিমানবন্দরে দুই লাখ ৩০ হাজার ডলারসহ দুই যাত্রী আটক

অনলাইন ডেস্ক:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ লাখ মার্কিন ডলারসহ এক তুর্কি নাগরিককে আটক করা হয়েছে। এদিকে আরেক বাংলাদেশি পাসপোর্টধারী আরেক যাত্রীকে ৩০ হাজার ডলারসহ আটক করা হয়। গতকাল বুধবার (১ জুন) পৃথক অভিযানে দুই যাত্রীকে গ্রেপ্তার করেছে ঢাকা কাস্টমস হাউজ।

আটক দুই যাত্রী হলেন- তুর্কি নাগরিক মেহমেত রেমজি ও বাংলাদেশি নাগরিক মাহমুদা ফিরোজ।

এ ঘটনায় ডিএমপির বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।

বৃহস্পতিবার (২ জুন) শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

তিনি বলেন, বুধবার (১ জুন) সন্ধ্যা ও রাতে ডলার পাচারের অভিযোগে এক বাংলাদেশি ও এক তুর্কি নাগরিককে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ। পরে এ ঘটনায় বিশেষ আইনে দুটি মামলা দায়ের করে তাদের আটক দেখানো হয়েছে।

ঢাকা কাস্টমস হাউজ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটসের ইকে ৫৮৭ ফ্লাইটে বাংলাদেশি পাসপোর্টধারী মাহমুদা ফিরোজ নামের এক যাত্রীকে তল্লাশি করে তার কাছ থেকে সাড়ে ৩০ হাজার মার্কিন ডলার জব্দ করা হয়। মাহমুদ ফিরোজ যুক্তরাষ্ট্রে যাচ্ছিলেন। সেখানে তার ২ ছেলে-মেয়ে থাকেন। তিনি রাজধানীর নিউমার্কেটের বাসিন্দা।

ঢাকা কাস্টমস হাউজের অপর এক অভিযানে রাত সাড়ে ৯টায় বিমানবন্দর থেকে ২ লাখ মার্কিন ডলারসহ মেহমেত রেমজি নামে এক তুর্কি নাগরিককে আটক করা হয়। পরে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়। তার্কিশ এয়ারলাইন্সে বাংলাদেশ ত্যাগ করার চেষ্টা করছিলেন তিনি। কোনো ধরনের ঘোষণা ছাড়াই তিনি ডলারগুলো বহন করছিলেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com