ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » শ্রদ্ধাঞ্জলী/শোক বার্তা » শ্রদ্ধার্ঘ নিবেদন, আলোচনাসভা, শোকর‌্যালি, মিলাদ মাহফিল, দোয়া ও কাঙ্গালী ভোজ জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

শ্রদ্ধার্ঘ নিবেদন, আলোচনাসভা, শোকর‌্যালি, মিলাদ মাহফিল, দোয়া ও কাঙ্গালী ভোজ জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

নোয়াখালী জেলা প্রতিনিধি  : নোয়াখালীতে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকাল ১০টায় মুজিব চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম। এয়াড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও সরকারি দপ্তরের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন। এরপর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শোক র‌্যালি, বাদ জোহর বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন, বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা, মিলাদ মহফিলের আয়োজন করা হয়।
সকাল ৯টায় নোয়াখালীর কবিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১২টি পিকআপের মাধ্যমে ৭ হাজার নেতাকর্মী ও দুস্থ পরিবারের মাঝে মেজবানি খাবার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি। পরে কবিরহাট উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানান।
সকাল ১০টায় নোয়াখালী পৌরসভা প্রাঙ্গনে পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল আয়োজন করেন আলোচনাসভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ। ১৪ হাজার মানুষ কাঙ্গালী ভোজে অংশ নেয়।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিনের নেতৃত্বে বেলা ১১টায় শোক র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালিটি জেলা শহর মাইজদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর দুস্থদের মাঝে ৩ হাজার প্যাকেট খাদ্য বিতরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*