Wednesday , 8 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সড়ক দুর্ঘটনা নোয়াখালী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক নিহত

সড়ক দুর্ঘটনা নোয়াখালী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক নিহত

 নোয়াখালী থেকে আব্দুল বাসেদ ::  সদর উপজেলার মান্নান নগর এলাকায় এক সড়ক দূর্ঘটনায় জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল হামিদ (৫২) নিহত হন। আজ রবিবার দুপুর আড়াউটার দিকে এ দূর্ঘটনা ঘটে। তিনি উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম শুল্লকিয়ার পুর্ব চাকলার মৃত নুরুল হকের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ বহুগুনগ্রাহী রেখে যান।

নিহতের স্বজনরা জানান, আবদুল হামিদ জেলা শহর মাইজদীর হাউজিং এর বাসা থেকে মোটর সাইকেল যোগে উপজেলার নুরু পাটোওয়ারী হাট এলাকায় দাওয়াত খেতে যান । পথে মান্নান নগর এলাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে সড়কে পড়ে তার মাথা পেটে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা পর বিকাল ৪টার দিকে তিনি মারা যান।
এ ঘটনা নিশ্চিত করে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ারুল ইসলাম বলেছেন, নিহত হামিদ মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে আহত হন এবং হাসপাতালে মা সড়ক দুর্ঘটন রা যান। এ ব্যাপারে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করা হচ্ছে।
এ দিকে নোয়াখালী জেলা জাতীয় পার্টির এক প্রেসবিজ্ঞতিতে আবদুল হামিদ এর মৃত্যুতে দলের জেলা সভাপতি সালাহউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ এক শোক বার্তায় তাঁর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply